1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে রমজান উপলক্ষে ৩ পণ্যে ছাড় দিচ্ছে লাভলী স্টোর

  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পঠিত

জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় পবিত্র রমজান মাসে ৩ পণ্যে বিশেষ ছাড় দিচ্ছে জুড়ীর অন্যতম সপ মেসার্স লাভলী স্টোর। রমজানের শুরুতে ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক জাহিদুল ইসলাম শপু নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে ১ মিনিট ২৫ সেকেন্ডের ভিডিও বার্তার মাধ্যমে ক্রেতাদের এ বিষয় জানান।

পবিত্র মাহে রমজানে যখন বাজারের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস তখন মানুষকে সামান্য হলেও স্বস্তি দিতে প্রতিবারের ন্যায় এবারও মেসার্স লাভলী স্টোর কিছু স্পেশাল অফার দিচ্ছে ক্রেতাদের। তার মধ্যে রয়েছে ৫০০ মিঃলিঃ পানি। যা রামাদ্বানে ইফতার মাহফিলের কারণে ব্যাপক চাহিদা পায়। এই চিন্তা মাথায় রেখে ৫০০ মিঃলিঃ পানিতে এবার রমজানে ইফতার মাহফিলের জন্য ৯.০৫ টাকা ও খুচরা ১০ টাকা করে বিক্রি করছে, যার বাজারমূল্য ২০ টাকা। ১ লিটার ফ্রুটো ৮০ টাকা, যার বাজারমূল্য ৯০ টাকা। এছাড়া লিকুইড দুধ ও আড়ং দুধ বিক্রি করছেন প্রতি লিটার ১০০ টাকা করে, যার বাজারমূল্য ১১০ টাকা। এবারের রমজানের শুরুতে মাশরুক খেজুরের মূল্য প্রতি কেজি ছিল ৫৮০ টাকা করে। কিন্তু তিনি বিক্রি করেছেন ৫৫০ টাকা কেজি। যার জন্য দোকানের সকল খেজুর বিক্রি হয়ে গেছে। এখন নতুন মাশরুক খেজুর ৬৫০ টাকা করে বিক্রি হচ্ছে।

মেসার্স লাভলী স্টোরে আড়ং দুধ কিনতে আসা তারেকুল ইসলাম বলেন, এমন উদ্যোগে আসলেই আমরা খুশি। আমি ২ লিটার দুধ কিনেছি ২ শত টাকায়। উনাদের পরে বাকি সব দোকানে এই দুধের মূল্য ২২০ টাকা। অনেকের কাছে এই ছোট ছোট ছাড়গুলো অনেক কিছু।

মেসার্স লাভলী স্টোরের পরিচালক জাহিদুল ইসলাম শপু জুড়ীরসময়কে বলেন, আমরা সারাবছর ব্যবসা করি। চিন্তা করলাম রমজানের সময় রোজাদারদের একটু ছাড় দেই। এজন্য তিনটি পণ্যতে ছাড় দিয়েছিলাম। তার মধ্যে খেজুর স্টক আউট হয়ে গেছে। বর্তমানে ৫০০ মিঃ লিঃ পানি ও লিকুইড দুধে আমরা ছাড় দিয়ে বিক্রি করছি।
তিনি আরও বলেন, আগামী কয়েকদিনের মধ্যে ৫০০ মিঃ লিঃ পানির বোতল ইফতারের ৩০ মিনিট পূর্ব থেকে রোজাদারদের ফ্রিতে দিবেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..