1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছেলেকে নিয়ে যা বললেন প্রয়াত খালিদের স্ত্রী শামীমা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :দেশের জনপ্রিয় সংগীতশিল্পী খালিদ আনোয়ার সাইফুল্লাহর মৃত্যুর সময় কাছে ছিলেন না স্ত্রী শামীমা জামান ও ছেলে জুহাইফা আরিক। (১৮ মার্চ) হৃদরোগে আক্রান্ত হয়ে পান্থপথের কমফোর্ট হাসপাতালে মারা যান খালিদ।

বাবার মৃত্যুতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে এক ভিডিও বার্তা প্রকাশ করেন ছেলে। জুহাইফা আরিক বলেন, আমার বাবা সম্পূর্ণ সুস্থ এবং ভালো ছিলেন।
কিন্তু অনাকাঙ্ক্ষিতভাবে হৃদরোগে আক্রান্ত হন তিনি। আমি এই মুহূর্তে বিস্তারিত বলতে পারছি না, পরে বলব। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন এবং তাকে ক্ষমা করে দেবেন।

এদিকে খালিদের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় এভাবে ছেলের ভিডিওবার্তা দেওয়ার বিষয়টি অনেকেই ভালো চোখে দেখেননি। শুধু তাই নয়, ভিডিও করার সময় আরিকের সানগ্লাস পরে থাকা নিয়েও ব্যাপক সমালোচনা করেছেন নেটিজেনরা।

অন্যদিকে ছেলের ভিডিও নিয়ে সমালোচনার বিষয়গুলো ভালোভাবে নেননি খালিদ হোসেনের স্ত্রী। নিউইয়র্ক থেকেই এ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। শামীমা জামান বলেন, ‘১২ বছর বয়স থেকে আমার ছেলে নামাজ পড়ে, কোরআন শিখেছে। এমনকি তার বাবাকে নামাজ পড়ার কথা বলতে বলতে হতাশ হয়েছে। রাত ৪টা পর্যন্ত বায়েজিদ বোস্তামির মতো দাঁড়িয়ে থেকে সে তার অসুস্থ মায়ের সেবা করেছে টানা ৭ মাস।

তিনি বলেন, আল্লাহর হুকুম পালন করতে গিয়ে আমার ছেলে আমেরিকান মেয়েদের আহ্বান সত্ত্বেও একটা প্রেম করেনি। আমার ছেলে যখন দেখেছে বন্ধুগুলো গাজা খায়, তখন থেকেই তাদের থেকে দূরে থেকেছে। এমনকি প্রতিটি কাজে আগে আল্লাহর বিধান কী, সেটা জেনে নিয়ে তারপর সেই কাজ করে।

আমেরিকার স্কুলের হারাম চিকেন দেখলে না খেয়ে থাকে। তবু হারাম খায় না। আমার ছেলেকে তার বাবার টাকা দিতে হয় না। কারণ, তার মা তার জন্য যথেষ্ট উপার্জন করে। তাই খুব খেয়াল করে আমার ছেলেকে নিয়ে না জেনে একটা খারাপ কথা উচ্চারণ করলে ওপর-আল্লাহ তার বিচার করবেন।

শামীমা বলেন, আরিক স্কুল থেকে এসে বুঝতেও পারছে না আসলে কী ঘটে গেছে। ও স্মার্ট, তাই হঠাৎ করে খ্যাত হয়ে কীভাবে কথা বলবে? যত্তসব। আর সানগ্লাস? উন্নত দেশে কান্না লুকাতেও সানগ্লাস পরে মানুষ। শুধু সাংবাদিক তানভীর তারেকের অনুরোধে আমার ছেলে এই কথাগুলো বলতে রাজি হয়েছে। বড়দের সম্মান করে বলে, নয়তো মিডিয়ায় কথা বলতে বা কাজ করতে খুব একটা পছন্দ করে ও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..