1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ ও অসহায়কে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুমারশাইল গ্রামের ২শ’ দুস্থ, অসহায় এবং এতিম মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে ইফতার ও রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি-৫২ ব্যাটালিয়ন (বিয়ানীবাজার)।

কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবি-৫২ ব্যাটালিয়নের (বিয়ানীবাজার) অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান। এসময় ব্যাটালিয়নের সহকারি পরিচালক নুর হোসেন, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন, কুমারশাইল জামেয়া দারুছ ছুন্নাহ মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মস্তফা উদ্দিন, মাদ্রাসা শিক্ষক কবির আহমদ, জাবেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজিবি-৫২ (বিয়ানীবাজার) ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য নানা ধরণের কল্যাণমূলক কার্যক্রম চালিয়ে যায়। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশের মতো বড়লেখা উপজেলার দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিজিবি’র এসব মানবিক জন কল্যাণমুলক কার্যক্রম অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..