1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের গোরারাই এলাকায় পারিবারিক দন্ধে ৩জন গুলিবৃদ্ধ হয়ে হাসপাতালে: পুলিশের তাৎক্ষনিক অভিযানে অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২২৫ বার পঠিত

এম শাহাব উদ্দিন আহমদ: মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের গোরারাই এলাকায় পারিবারিক দন্ধের জের ধরে সর্টগানের গুলিতে ৩ জন গুলিবৃদ্ধ হয়েছেন।
আজ শনিবার বিকের ৫টার দিকে গুলিবৃদ্ধের ঘটনা ঘটে। পুলিশ তল্লাশি চালিয়ে একটি সর্টগান উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয়রা জানান গোরারাই গ্রামের পার্শবর্তী হলিমপুর গ্রামের মৃত বাদশা মিয়ার দুই ছেলে মসনু আহমদ ও রিপন আহমদ এর মধ্যে দোকান কোটা নিয়ে পারিবারিক দ্বন্ধ বেশ কিছুদিন থেকে চলে আসছে। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তি একাধিক শালিস বৈঠক করেও নিষ্পত্তি করতে ব্যর্থ হন। আজ বিকেলে গোরারাই বাজারে দোকান কোটা তালা মেরে দখলে নিতে চাইলে মসনু আহমদের শ্যালক ফরহাদ বাধা দেন। এনিয়ে ফরহাদ ও রিপন আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় রিপন হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। কিছুক্ষণ পর রিপন দলবল নিয়ে একটি সর্টগান ও একটি রিভলবার দিয়ে বেশ কয়েক রাউন্ড গুলি করেন। এ সময় ফরহাদের পাশে থাকা শামীম, জমির ও হাবিবুর গুলিবৃদ্ধ হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি কে.এম নজরুল জানান, তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও রিপন আহমদের বাড়িতে তল্লাশি অভিযান করে একটি লাইসেন্সকৃত সর্টগান জব্দ করা হয়।এঘটনায় এলাকায় অঅতংক বিরাজ করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..