1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফলোআপ: মৌলভীবাজার আপন ভাইয়ের প্রতারনার শিকার: মামলা করে প্রানের নিরাপত্তাহীনতায় ভুগছেন

  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৯৪ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারে গাড়ি ক্রয় করার নাম করে প্রবাসী ভাইযের সাথে আপন প্রবাসী ভাইর ১০ লাখ টাকা প্রতারনা করে আত্নসাৎ করার মামলায় নিরাপত্তাহীনতায় আছেন সাহেদ আহমদ। নানা ভাবে মামলা তুলে নেওয়ার জন্য তাকে হুমকি ও চাপ দেওয়া হচ্ছে। উল্লেখ্য মৌলভীবাজার জগৎপুর গ্রামের সাহেদ আহমদ দীর্ঘদিন দুবাই ছিলেন। গত ২০১৮ সালে দেশে আসেন। তার আপন ভাই সায়েক আহমদ সৌদি আরব কর্মরত ছিলেন। তিনিও ঐ সময় দেশে আসেন। সায়েক আহমদ তার ভাইর নিকট থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেওযার জন্য কম দামে একটি নতুন মডেলের নোহা গাড়ি কেনার কথা বলেন। গাড়িটি ক্রয় করতে তার ২০ লাখ টাকা লাগবে বলে সাহেদ আহমদকে জানান। সাহেদ আহমদ এর নিকট ১০ লাখ টাকা ১ মাসের জন্য কর্জ চান। আপন ভাই সায়েক আহমদ এর উপর বিশ্বাস করে তিনি ১০ লাখ টাকা কর্জ দেন। এক মাস পেরিয়ে গেলেও সায়েক আহমদ টাকা ফেরৎ করেননি।
পরবর্তীতে টাকা ফেরৎ চাইলে তিনি টালবাহানা করেন। এক পর্যায়ে টাকা ফেরৎ দেওয়া নিয়ে সাহেদ আহমদের উপর ক্ষিপ্ত হয়ে উল্টো তাকে খুন করার হুমকি দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..