1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকা মাতাতে আসছেন আতিফ আসলাম

  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::দীর্ঘ ১১ বছর পর আবারও ঢাকায় পা রাখতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। চলতি বছরের ১৯ এপ্রিল ঢাকায় কনসার্ট মাতাবেন বলে রোববার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন তারকা নিজেই।

আতিফ জানান, আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) রাজধানীর বসুন্ধরার ক্রিকেট গ্রাউন্ডে লেট’স ভাইবের আয়োজনে অনুষ্ঠিত কনসার্টে পারফর্ম করবেন তিনি। এর আগেই পা রাখবেন ঢাকার মাটিতে।

গত মার্চের শেষের দিকে বাংলাদেশে আসার ইঙ্গিত দেন আতিফ। সে সময় তিনি ফেসবুকে এক স্ট্যাটাসে জানান, শিগগিরই বাংলাদেশে আসতে যাচ্ছেন তিনি। তবে সে সময় দিনক্ষণ জানাননি। রোববারই (৭ এপ্রিল) কনসার্টের সময় ঘোষণা করলেন এই তারকা।

আতিফ আসলাম বাংলাদেশে আসার তারিখ ঘোষণার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভক্তরা। পছন্দের তারকাকে কাছ থেকে দেখার আগ্রহ, উত্তেজনা প্রকাশ করেছেন তারা।

এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। দীর্ঘ ১১ বছর পর আবারও ঢাকায় পা রাখতে পারেন জনপ্রিয় এই তারকা।

২০০২ সালে পাকিস্তানে বন্ধুদের নিয়ে ‘‘জাল’’ নামে একটি ব্যান্ড করেছিলেন আতিফ, সেই ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘জাল পরি’ প্রকাশের পর রাতারাতি পরিচিতি পান তিনি। অ্যালবামের ‘‘ভিগি ইয়াদিন’’, ‘‘মাহি ভে’’, ‘‘আখন সে’’ ও ‘‘জাল পরি’’ গানগুলো পাকিস্তানের গণ্ডি পেরিয়ে ভারতেও আলোচিত হয়।

২০০৫ সালে বলিউডের পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন আতিফ আসলাম। ‘‘জেহের’’ সিনেমায় ‘‘ও লামহে ও বাতে’’ গানে কণ্ঠ দিয়ে সাড়া ফেলেছিলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি, একের পর এক হিট গান উপহার দিয়েছেন আতিফ।

ক্যারিয়ারের বেশির ভাগ গানই বলিউডের করেছেন তিনি, ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক সঙ্কটের মধ্যে তাকেসহ একাধিক পাকিস্তানি শিল্পীকে কয়েকবার বলিউড থেকে বহিষ্কারও করা হয়েছে।

গানের বাইরে ২০১১ সালে পাকিস্তানি ‘‘বোল’’ সিনেমায় অভিনয়ও করেছেন তিনি, এর বাইরে কয়েকটি মিউজিক ভিডিওতে পাওয়া গেছে তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..