1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাবার দেওয়া লটারির টিকিটে কোটিপতি ছেলে!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::অন্যান্য দিনের মতো সেদিন সকালেও বাবার সঙ্গে নাশতার টেবিলে বসেছিলেন তিনি। গল্প করতে করতে খাবার খাচ্ছিলেন বাবা ও ছেলে। হঠাৎ ছেলেকে একটি লটারির টিকিট দিয়ে বাবা বলেন, ‘এটা তার পক্ষ থেকে উপহার।’ সেই লটারিতেই ভাগ্য খোলে যায় ছেলের। লটারিতে ৪০ লাখ মার্কিন ডলার জিতে যান তিনি। যা বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি।

বলছিলাম স্টিভেন রিচার্ডের কথা। তিনি যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ড অঙ্গরাজ্যের বাসিন্দা। বাবার কাছ থেকে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের ১০ ডলার মূল্যের ওই লটারির টিকিট উপহার পান স্টিভেন। এর কিছু দিন পর লটারির ড্র অনুষ্ঠিত হয়।

‘ম্যাসাচুসেটস স্টেট লটারি’র আয়োজক কর্তৃপক্ষকে রিচার্ড বলেন, বাবার কাছ থেকে উপহারটি পাওয়ার পর সেদিনই লটারির টিকিট ঘষে নম্বর বের করেন তিনি। এরপর নম্বর মিলিয়ে দেখে তিনি হতবাক হয়ে যান। দেখেন, লটারির প্রথম পুরস্কার অর্থাৎ ৪০ লাখ ডলার জিতেছেন তিনি।

তবে প্রথম দফায় টিকিটের নম্বর মিলিয়েও বিশ্বাস করতে পারছিলেন না রিচার্ড। নিশ্চিত হওয়ার জন্য তিনি নিজের মুঠোফোনে ম্যাস লটারি নামের একটি অ্যাপের সাহায্য নেন। এই অ্যাপের মাধ্যমে কোনো লটারি জিতলে তার সঙ্গে মিলিয়ে দেখে সত্যতা নিশ্চিত হওয়া যায়। মুঠোফোন অ্যাপেও লটারির নম্বর পুরোপুরি মিলে যাওয়ার পর রিচার্ড নিশ্চিত হন যে এই ৪০ লাখ ডলারের দাবিদার তিনিই।

লটারি জেতার খবর সবার আগে নিজের স্ত্রীকেই জানান রিচার্ড। এরপর ফোন করে বাবাকে জানান যে তাঁর উপহার দেওয়া লটারিতে তিনি বিপুল অর্থ জিতেছেন। এতে তার বাবাও অনেক খুশি হন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..