1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাপের ভয়ে সৃজিতের সংসারে মিথিলা এখন ভালো নেই

  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : অনেকদিন হয়ে গেল বাসায় অজগর সাপ পুষছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। এ নিয়ে শুরুতে বাধা দেননি সৃজিতপত্নী মিথিলা। কিন্তু এখন একটু দুশ্চিন্তাতেই ভুগছেন। কারণ আর কিছু নয়, সাপের সংখ্যা বাড়তে যাচ্ছে।

বর্তমানে সৃজিত-মিথলার বাসায় ৪টি পাইথন থাকলেও আরও সাপ আনার পরিকল্পনাও করেছেন সৃজিত।

জনপ্রিয় ইউটিউবার ঝিলাম গুপ্তাকে দেওয়া সাক্ষাৎকারে সে দুশ্চিন্তার কথা জানিয়েছেন মিথিলা। অভিনেত্রী জানান, সম্প্রতি কলকাতায় নিজের ছবি ‘ও অভাগী’র প্রচারে গিয়েছিলেন। এরপর বাড়ি ফিরে দেখেন সেখানে একটা নয়, মোট ৪টি পাইথন। যা দেখে চমকেই গিয়েছিলেন তিনি। ভয়ও পেয়েছিলেন।

বাড়িতে সাপের উপস্থিতি, তাও যেন তেন সাপ নয়, অজগর। এ নিয়ে ভয় পাচ্ছেন কিনা প্রশ্নে মিথিলা বলেন, আমার বর সৃজিতের সাপ খুবই পছন্দের প্রাণী। বাড়িতে ৪টি পাইথন আছে। প্রথমে একটা ছিল, তারপর হলো ৪টি। এখন শুনছি আরও আসবে। প্রথমে যখন একটা ছিল, তখন ভয়ের কারণ ছিল না। এরপর এটা যখন ৮টা হবে, সেটা তো ভয়ের কারণ হবেই।

সাপের ভয়েতেই এখন বাড়ি ঢুকতে পারছেন না বলে জানান মিথিলা। এদিকে সাপ ভয় পায় মিথিলা কন্যাও।

মিথিলা বলেন, সৃজিতের ভালবাসার জায়গাটা বুঝি। তাকে না ও করেছি আর সাপ না আনার জন্য। কিন্তু সে যে এতো সাপ ভালবাসে এটা কে জানত! এখন আমি ভয়ে ভয়েই আছি। রাতে দুইদিন সাপ নিয়ে স্বপ্নও দেখে ফেলেছি। এরমানে বুঝতে হবে সাপের ভয়ে সৃজিতের সংসারে আমি এখন ভাল নেই।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..