1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বকাপের ভাবনা থেকে বাদ পড়লেন যে দুই ওপেনার!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি রয়েছে আর মাত্র দেড় মাস। তাই ক্রিকেটারদের ফিটনেস টেস্ট নিতে ছুটি কাটিয়ে আগেই ঢাকায় ফিরেছেন ট্রেনার নাথান কাইল। প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানিয়েছিলেন, ঢাকা লিগের বিরতির দিনগুলোতে ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা করা হবে।

এ জন্য নাথানের হাতে খেলোয়াড়দের একটি তালিকা দিতে হবে নির্বাচক প্যানেলকে। তাই মঙ্গলবার (১৬ এপ্রিল) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে মিটিংয়ে বসেছিলেন নির্বাচকরা।

বিসিবি সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দল বিশ্বকাপ মাথায় রেখে দেয়ার পরিকল্পনা বিসিবির। জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজ দিয়ে ব্যাটিং অর্ডারে বড় পরিবর্তন আনা হতে পারে। বিপিএল ও ডিপিএলে দারুণ খেলা এনামুল হক বিজয় ও নাঈম শেখ বাদ পড়তে পারেন টি-টোয়েন্টি দল থেকে।

বিপিএলে দুর্দান্ত পারফর্ম করে শ্রীলঙ্কা সিরিজে ডাক পেয়েছিলেন বিজয় ও নাঈম। তবে একই দলে পাঁচজন ওপনারকে জায়গা দেওয়ায় সমালোচনার শিকার হয় বিসিবি।

একইভাবে মিডল অর্ডার ব্যাটার জাকের আলি অনিককে সুযোগ না দেওয়ায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিন নির্বাচকদের সমালোচনা করেছিলেন চট্টগ্রামের একটি অফিসিয়াল সংবাদ সম্মেলনে।

তবে নতুন নির্বাচক প্যানেল নিয়োগ দেওয়ার পর জাকেরকে দলে নিয়ে চমক দেখান। উইকেটরক্ষক এ ব্যাটারও অভিষেকে ঝোড়ো ইনিংস খেলে বাজিমাত করেন। আলিস ইসলাম চোটে পড়ায় জাকেরকে দলে নেওয়া সহজ হয়েছিল প্রধান নির্বাচক লিপুর জন্য।

কিন্তু এবার সাকিব আল হাসানকে মাথায় রেখে দল গোছাতে হচ্ছে তাকে। এ ক্ষেত্রে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই কিছু পরিবর্তনের কথা মাথায় নিতে হচ্ছে নির্বাচকদের।

শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডেতে হাঁটুতে চোট পেলেও বাঁহাতি ওপেনার সৌম্য সরকার খেলার মতো ফিট। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে রানিং করেছেন তিনি।

বিসিবির মেডিকেল বিভাগ থেকেও ভালো রিপোর্ট গেছে নির্বাচকদের কাছে। সৌম্য, তামিম ও লিটনকে নিয়ে ওপেনিং স্লট। নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলীকে নিয়ে সাতজন ব্যাটার মোটামুটি চূড়ান্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..