1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিল্পী সমিতির নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কড়াকড়ি নিয়ে যা বললেন রুবেল

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::আজ শুক্রবার সকাল ৯টায় শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়াকড়ি লক্ষ্যনীয়। বিষয়টি কষ্ট দিয়েছে নায়ক রুবেলকে। তাই গণমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন এই নায়ক।

রুবেল বলেন, ‘আমার কাছে পুরোটাই একটা নোংরামি মনে হচ্ছে। এটা একটি শিল্পীদের নির্বাচন। সকাল থেকেই দেখছি নিরাপত্তার চাঁদরে ঢেকে রাখা হয়েছে বিএফডিসি। এতো নিরাপত্তা যদি শিল্পীদের নিরাপত্তায় লাগে তাহলে আমার কিছু বলার নেই।

দেখে মনে হচ্ছে আমরা কোনো যুদ্ধ করতে এসেছি। এমনটা আসলে কাম্য নয়। মনে হচ্ছে ট্রাক স্ট্যান্ডের নির্বাচন হচ্ছে। ’
তিনি আরও বলেন, ‘আমি ৭-৮ বার নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলাম।

৯০ সাল থেকে নির্বাচন করি। এভাবে প্রশাসনের পাহারায় নির্বাচন দেখি নাই। আমরা সবাই আনন্দ করতে করতেই ভোট দিয়েছি, চেয়েছি। এরপর যদি আমি নির্বাচন করি তাহলে অবশ্যই সভাপতির পদের জন্য লড়াই করবো। না হয় আর এর মধ্যে আসবো না।

তবে পরবর্তীতে যারাই করবে তাদের জন্য আমার একটাই পরামর্শ থাকবে। শিল্পী সমিতির নির্বাচন ঘিরে এমন নিরাপত্তার যেন ব্যবস্থা করা না হয়। সবকিছুই যেন শিল্পীদের সুবিধা অনুযায়ী করা হয়। ’

নিরাপত্তা কড়াকড়ি উল্লেখ করে ক্ষুব্ধ কণ্ঠে রুবেল বলেন, ‘নায়ক আলমগীর বা উজ্জ্বলের মতো লোককে যদি আইডি কার্ড শো করে ঢুকতে হয়, তাহলে দুঃখজনক। এককথায় এবসুলেটলি ব্যাড। এভাবে কার্ড চেক করে ঢুকানো ডেকে অপমান করা। ’

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নিরাপত্তার মধ্য দিয়ে বিএফডিসিতে চলছে চলচিত্র শিল্পী সমিতির নির্বাচন। ২০২৪-২০২৬ সনের দ্বিপাক্ষিক এই নির্বাচনকে কেন্দ্র করে পুরো বিএফডিসি ও এর আশেপাশের এলাকাজুড়ে চলছে উৎসবের আমেজ। বিএফডিসি পরিনত হয়েছে চলচিত্র শিল্পীদের মিলন মেলায়। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে, চলবে বিকাল ৫ টা পর্যন্ত। নির্বাচনে ২১টি পদে দুটি প্যানেলে ৪২ জন এবং স্বতন্ত্র পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে একটি প্যানেলে সভাপতি পদে মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার এবং অন্য প্যানেলে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..