1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ সিনেমা থেকে সরে গেলেন প্রখ্যাত নির্মাতা কোয়েন্টিন টারান্টিনো

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::সিনেমা ভক্তদের জন্য তার এই নামটাই যথেষ্ট। যে হলিউড তারকাকে বিশ্বব্যাপী বর্ণনা করার প্রয়োজন পড়ে না তিনি হলেন প্রখ্যাত এবং গুণী নির্মাতা কোয়েন্টিন টারান্টিনো। একের পর এক হিট চলচ্চিত্র উপহার দেওয়া কোয়েন্টিন টারান্টিনো ঘোষণা করেছিলেন যে দশম সিনেমা পরিচালনার পর তিনি অবসর নিতে চান।

এ রকমও শোনা গিয়েছিলো যে আমেরিকান এই পরিচালকের শেষ সিনেমা হতে চলেছে ‘দ্য মুভি ক্রিটিক’।

ডেডলাইনের এক প্রতিবেদন থেকে জানা গেছে, সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন জনপ্রিয় এই পরিচালক।

সেই প্রতিবেদন অনুসারে, সিনেমাটির চিত্রনাট্য বেশ কয়েকবার পরিবর্তন করেছেন টারান্টিনো। তবে শেষ পর্যন্ত এটি থেকে সরে দাঁড়ানোর পরিকল্পনা নিয়েছেন তিনি।

টারান্টিনোর ঘনিষ্ঠ সূত্রের দাবি, ৬১ বছর বয়সী এই পরিচালক হঠাৎ করেই সিনেমাটির পরিচালনার কাজ থেকে সরে দাঁড়িয়েছেন।
সূত্র দাবি করেছে, ‘তিনি তার শেষ সিনেমা কী হতে চলেছে, তা নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন। ’

এর আগে একটি সাক্ষাৎকারে টারান্টিনো জানিয়েছিলেন যে যৌনকর্মীদের নিয়ে খবর লেখে এমন একজন সাংবাদিককে ঘিরে সিনেমার গল্প আবর্তিত হবে।

পরিচালকের ছেলেবেলায় দেখা এক বাস্তব চরিত্রকে কেন্দ্র করেই গল্পটি ভাবা হয়েছে। এ রকমও গুঞ্জনও ছিল। এই সিনেমাতে ব্র্যাড পিট ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’-এ তার অভিনীত ক্লিফ বুথ চরিত্রেই অভিনয় করবেন। এটি হবে টারান্টিনোর পরিচালনায় পিটের তৃতীয় চলচ্চিত্র। তবে সেই গুঞ্জনের মধ্যেই এবার আসন্ন সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন এই নির্মাতা।

উল্লেখ্য, কোয়েন্টিন টারান্টিনোর দারুণ বর্ণাঢ্য ফিল্মি ক্যারিয়ারে তিনি ‘রিজার্ভার ডগস’, ‘কিল বিল’, ‘পাল্প ফিকশন’, ‘ইনগ্লোরিয়াস বাস্টার্ডস’-এর মতো জনপ্রিয় এবং একাধিক পুরস্কারজয়ী সিনেমার পরিচালক তিনি। ‘দ্য মুভি ক্রিটিক’ সিনেমাটিই তাঁর পরিচালিত দশম এবং শেষ চলচ্চিত্র হবে বলে ঘোষণা করেছিলেন পরিচালক।

যদিও আপাতত তিনি ক্যারিয়ারের শেষ চলচ্চিত্রের সন্ধানে রয়েছেন বলে জানা গেছে। তার নতুন ও সর্বশেষ চলচ্চিত্রটি কী হতে পারে সে অপেক্ষাই রয়েছেন সিনেমাভক্তরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..