1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিল্পী সমিতির নির্বাচনে জয়ীদের ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

  • আপডেট টাইম : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::সদ্য সমাপ্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়ীদের অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির বর্তমান সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শনিবার (২০ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় তিনি নির্বাচনে অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তাদের নেতৃত্বে এফডিসির উন্নয়ন কামনা করেন।

ইলিয়াস বলেন, শুক্রবারের নির্বাচনে স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করায় আমি সকল শিল্পীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাঁদের প্রাণবন্ত উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল।

আমি বিশ্বাস করি এভাবে শিল্পীদের পদচারণায় আবারও এফডিসি প্রাণ ফিরে পাবে। এফডিসির ফ্লোরগুলো কাজের জন্য আলোকিত হয়ে উঠবে।

এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দ মিশা সওদাগর ও ডিপজলের প্রতি হারজিতের প্রতি লক্ষ্য না করে সবাইকে নিয়ে একসাথে এগিয়ে যেতে এবং চলচ্চিত্রের চলমান সংকট কাটাতে পদক্ষেপ গ্রহণ করার আহ্বান জানান ইলিয়াস কাঞ্চন।

বিবৃতিতে নিজের নেতৃত্বের দুই বছরের কথা উল্লেখ করে ইলিয়াস সদ্য নির্বাচিত নেতৃবৃন্দকে সর্বাত্মক সহযোগিতা করার ইচ্ছা ব্যক্ত করেন। তিনি বলেন, চলচ্চিত্র থেকেই আমি দেশের মানুষের ভালোবাসা পেয়ে সাফল্য পেয়েছি। আমি বিশ্বাস করি আমাদের গৌরব, আমাদের অহংকার চলচ্চিত্র শিল্পের বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে শিল্পীরা বলিষ্ঠ ভূমিকা রাখার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..