1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১১১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: আসন্ন কুলাউড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নারী নেত্রী নেহার বেগম কুলাউড়ার কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ২৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় নেহার বেগমের নিজ বাসায় মতবিনিময় সভায় সকল সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন।
তিনি বলেন, গত ২০১৪ সালের উপজেলা নির্বাচনে প্রথম বারের মত মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ গ্রহন করি এবং ৬৮ হাজারের মত ভোট পেয়ে নির্বাচিত হই। ৫ বছর সাধ্যনুযায়ী আপনাদের পাশে থেকে সেবা করার চেষ্টা করেছি। আপনারা আমাকে বিপুল ভোট দান, আর্থিক ও সার্বিকভাবে কুলাউড়া বাসী দেশি ও প্রবাসী সকলেই আমাকে সহযোগিতা করেন। এই জন্য আমি ও আমার পরিবার কুলাউড়াবাসীর কাছে চির ঋণী হয়ে থাকবো।
ছাত্র রাজনীতি থেকে শুরু করে চাকুরি জীবন এবং জনপ্রতিনিধি হিসেবে জীবনের অধিকাংশ সময় কুলাউড়ায় কাটিয়েছি। চলার পথে যতটুকু পেরেছি মানুষের কল্যাণে কাজ করেছি। গরিব ও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। নারীর অগ্রগতির ও উন্নয়নে সর্বদা সচেষ্ট থেকেছি। আসন্ন নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে শেষ বারের মতো অংশ নিচ্ছি। তাই কুলাউড়া বাসীর কাছে আবেদন আমাকে সর্বাত্মক সহযোগিতা করে ফুটবল প্রতীক মার্কায় আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ দান করবেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..