1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় অষ্টম শ্রেণির ছাত্রী ইমা রচিত কবিতা ও গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৫৫০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় অষ্টম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ফাহিমা আক্তার ইমা ক্ষুদে লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করে শিক্ষক ও সাহিত্যাঙ্গনসহ সংশ্লিষ্ট সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে তার রচিত কবিতা ও গল্পের ‘আমার স্বপ্ন, আমার দেশ’ বইয়ের মোড়ক উন্মোচন করেছেন লেখক, সাহিত্যিক ও বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ মো. নিয়াজ উদ্দিন। ফাহিমা আক্তার ইমা বড়লেখা রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

উপজেলার দাসেরবাজার ইউনিয়নের শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে এক মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাহিত্য ও শিক্ষানুরাগি আব্দুস সালামের সভাপতিত্বে ও আলী হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আর.কে লাইসিয়াম স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ইকবাল আহমদ, শাখা প্রধান কৃপেশ চন্দ্র নাথ, করমপুর দারুল আরকান ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ কবি আকমল হোসেন ও ক্ষুদে লেখিকা ফাহিমা আক্তার ইমা।

বক্তারা বলেন, মাত্র অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাহিমা আক্তার ইমা। এত অল্প বয়সে একটি মানসম্পন্ন বই লিখতে পেরেছে এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। তার বইয়ের প্রতিটা কবিতা ও গল্প মানসম্পন্ন, যা পাঠকের ভালো লাগবে। নির্দ্বিধায় বলা যায় ভবিষ্যতে সে আরো ভালো লিখবে, সফলতা অর্জন করবে।

ফাহিমা আক্তার ইমা (১৩) দাসেরবাজার ইউনিয়নের শংকরপুর গ্রামের সাহেদ আহমদ ও সেলিনা আক্তার দম্পতির একমাত্র মেয়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..