1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়িতে বসতবাড়িতে ডাকাতির চেষ্টা, থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩০০ বার পঠিত
জুড়ি  প্রতিনিধিঃ জুড়িতে আমেরিকা প্রবাসী মোহাম্মদ আব্দুল মুক্তাদির ও মোহাম্মদ জামিল আহমদ এবং লন্ডন প্রবাসী সুলতান আহমদদের ভাই আব্দুল মুকিত এর বসতবাড়ীতে ডাকাতির চেষ্টা চালিয়েছে অজ্ঞাত একটি চক্র। এ ব্যাপারে বুধবার (৩০জুন) রাতে জুড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, গেল মঙ্গলবার (২৯জুন) মধ্যরাতে উপজেলার পূর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের মৃত মনির আলীর ছেলে আব্দুল মুকিতের বাড়ির বসতঘরের দরজা ও জানালায় ধাক্কাধাক্কি ও দরজা ভাঙ্গার চেষ্টা করে একটি চক্র। আওয়াজ শুনে আব্দুল মুকিত ও তাঁর পরিবারের সদস্যরা ঘুম থেকে জাগে কে, কে বলে চিৎকার করে ও আশপাশের লোকজনকে ফোন দেন। লোকজন আসার বিষয়টি টের পেলে ওই চক্রটি দ্রুত পালিয়ে যায়। পরে ওই পরিবার ও স্থানীরা ডাকাত সন্দেহ হলে, জুড়ি থানায় আব্দুল মুকিত বাদী হয়ে একটি অভিযোগ (অভিযোগ নং১৫৯ তাং৩০/৬/২০২১) দায়ের করেন।
এ ব্যাপারে জানতে চাইলে মামলার বাদী আব্দুল মুকিত (৪৫) বলেন, আমি দরজার শব্দে ঘুম থেকে জাগি ও জানতে চাই কে? কিন্তু কোন উত্তর না পেয়ে আতংকিত হই। পরে স্থানীয় কয়েকজনকে মোবাইল ফোনে বিষয়টি জানাই। স্থানীয় লোকজন আসার টের পেয়ে ওরা পালিয়ে যায়। আমার সন্দেহ ওরা ঘর ডাকাতি করতে এসেছে।
জুড়ি থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..