1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বহুল আলোচিত চাঞ্জল্যকর রাজন হত্যাসহ ৮মামলার পলাতক আসামী পীর বাহীনি প্রধান আজাদকে গ্রেফতার করলো ‘পিবিআই‘ মৌলভীবাজার

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১২২৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার সদর মডেল থানার বহুল ও ”াঞ্চল্যকর রাজন আহমেদ (রাজা হত্যার প্রধান আসামী আজাদ আহমেদ অরফে পীর আজাদ (৩১), পিতা মৃত ছইদ উল্লাহ, সাং হিলালপুর থানা ও জেলা মৌলভীবাজারকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় গত ৩ জুলাই সিলেট মহানগরের একাধিক স্থানে পিবিআইয়ের একটি চৌকস দল অভিযান করে গ্রেফতার করে।

জানা গেছে, মৌলভীবাজার শহরের কুসুমবাগ-বড়হাট এলাকার আধিপত্য ও পীর আজাদ‘র ছোট ভাইকে খুনের প্রতিশোধ নিতে রাজন আহম্মেদ (রাজন গ্রুপের) সাথে আজাদ আহমেদ পীর আজাদ বাহিনীর পূর্ব বিরোধ ছিল। গত ২১ জানুয়ারী সকালে রাজন আহম্মেদ তার দরগা মহল্লা ভাড়াটিয়া বাসা হতে সিএনজি যোগে তার গ্রামের বাড়ী বুদ্ধিমন্ত পুর যাওয়ার পথে সকালে মৌলভীবাজার শহরতলীর শ্রীরাইনপুর নুরুল কোরান মাদ্রাসা ও খেয়াখাটের সামনে রাস্তায় পৌছালে ১৫/২০জন আসামী আটক করতঃ মারপিট করা অবস্থায় আজাদ পীরের বাড়ী হিলালপুর নিয়ে যায়। সেখানে আসামীরা দা দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কোপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে মৌলভীবাজার হাসপাতালে নেওয়ার পর রাজন আহম্মেদ মৃত্যুবরণ করে। এ সংক্রান্তে নিহতের স্ত্রী সাকি বেগম বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় ২০জনসহ আরোও ৭/৮জন অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা নং-১৭, তারিখঃ ২২/০১/২০২০খ্রিঃ, ধারা-৩৬৪/৩০২/২০১/৩৪ দায়ের করেন। মামলাটি মৌলভীবাজার সদর মডেল থানায় রুজুর পর তদন্তাধীন থাকাবস্থায় পিবিআই, মৌলভীবাজার মামলাটি অধিগ্রহন করেন।

এবিষয়য়ে মো: আবু ইফসুফ, পুলিশ সুপার, পিবিআই, মৌলভীবাজার এর সাথে আলাপকালে তিনি দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, ডিআইজি পিবিআই,বনজ কুমার মজুমদার বিপিএম (বার), এর সঠিক তত্ত্বাবধান ও দিক নির্দেশনায় পিবিআই মৌলভীবাজার জেলা ইউনিট এর সার্বিক তদারকিতে মামলাটির তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ হাসানুজ্জামান তদন্ত করেন। পরবর্তীতে মামলাটি পিবিআই, মৌলভীবাজার জেলা অধিগ্রহনের পর তথ্য প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে প্রধান আসামী আজাদ আহমদ (পীর আজাদ) কে গ্রেফতারের জন্য একাধিক অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার পরবর্তী উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। তাকে রবিবার ৪ জুলাই বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..