1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট থেকে নিখোঁজ কিশোরী হবিগঞ্জ থেকে উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৫১ বার পঠিত

সিলেটে থেকে নিখোঁজ হওয়া কিশোরীকে ৯ দিন পর হবিগঞ্জ শহরের বাস স্ট্যান্ড থেকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯। মঙ্গলবার বিকেলে তাকে উদ্ধার করা হয়। বিষয়টি র‍্যাব-৯ বুধবার (৭ জুলাই) রাত ১১টা ৩ মিনিটে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, র‍্যাব-৯ এর সিলেট ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলা সদরের বাস স্ট্যান্ড থেকে মঙ্গলবার বিকেল ৪টার সময় মুন্নিকে উদ্ধার করে।
অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর মেজর মো. মঈনুলইসলাম, সিনিয়র এএসপি ওবাইন, সিনিয়র এএসপি লুৎফুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার। পরে মুন্নিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরান থানায় হস্তান্তর করে র‍্যাব।ওই কিশোরী বাবার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কিশোরী (১৬) গত ২৯ জুন সিলেটের শাহপরাণ রাহ. মাজার এলাকা থেকে হারিয়ে যায়। তার বাড়ি ওই এলাকায়। সে মাঝে মাঝে এভাবে বাড়ি থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। মুন্নি কিছুটা মানসিক ভারসাম্যহীন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..