1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তানের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২০২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আগামী সেপ্টেম্বরে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আফগানিস্তান। আমিরাতে অনুষ্ঠিতব্য এই হোম সিরিজের জন্য একঝাঁক তরুণদের নিয়েই শক্তিশালী দল ঘোষণা করল আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

সিরিজ শুরু এক মাস আগেই ঘোষিত ১৭ সদস্যের এই দলে রয়েছে একাধিক চমক। জায়গা পেয়েছেন ১৬ বছর বয়সী নূর আহমেদ। এ সিরিজের মধ্য দিয়েই অধিনায়কত্বের ক্যারিয়ার শুরু করবেন হাসমতউল্লাহ শহিদি। তার ডেপুটি হিসেবে কাজ করবেন রহমত শাহ।

দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন সেদিকউল্লাহ আতাল, শহিদউল্লাহ কামাল, আব্দুল রহমান, ফজল হক ফারুকী ও মাত্র ১৬ বছর বয়সী নূর আহমেদ। ফারুকী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের নেট বোলার ছিলেন। এ ছাড়া দলে প্রত্যাবর্তন করেছেন করিম জানাত, ইব্রাহিম জাদরান ও ইকরাম আলিখিল।

দলে নতুনদের আগমনে জায়গা ছাড়তে হয়েছে সাবেক অধিনায়ক আসগর আফগান, গুলবাদিন নাইব, জাবেদ আহমাদি, সাইদ সিরজাদ, উসমান গনি, শরাফউদ্দিন আশরাফ ও ইয়ামিন আহমেদজাইকে। আশরাফকে অবশ্য সংরক্ষিত খেলোয়াড় হিসেবেই রাখা হয়েছে। এ ছাড়া সংরক্ষিত খেলোয়াড়ের তালিকায় আরও আছেন ইউসুফ জাজাই, কাইস আহমাদ ও সেলিম সফি।

আফগানিস্তান স্কোয়াড: হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ (সহ-অধিনায়ক), মোহাম্মদ নবী, রশিদ খান, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, সেদিকউল্লাহ আতাল, নাজিব জাদরান, ইকরাম আলিখিল, শহিদউল্লাহ কামাল, করিম জানাত, আজমত ওমরজাই, আব্দুল রহমান, নাভীন উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকী, নূর আহমেদ।

সংরক্ষিত খেলোয়াড় : ইউসুফ জাজাই, শরাফউদ্দিন আশরাফ, সেলিম সফি, কাইস আহমাদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..