1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমের ফাঁদে ফেলে হুমকির অভিযোগে বহুরুপি আজমলকে গ্রেফতার করেছে পুলিশ (ভিডিওসহ দেখুন)

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৪০০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: গত রবিবার দিবাগত রাত ৩টার দিকে প্রেমের ফাঁেদ ফেলে ও নামে বেনামে ফেইসবুক আইডি খুলে অশ্লিল ছবি প্রচারের হুমকির অভিযোগে আজমল হোসেনকে গ্রেফতার করেছে মৌলভীবাজার ডিবি পুলিশ।

দৈনিক মৌমাছি কন্ঠ‘র অনুসন্ধানী বিশেষ প্রতিবেদনে জানা গেছে,সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের রায়পুর গ্রামেন আকমল হোসেনের পুত্র আজমল হোসেন প্রেমের প্রলোভনে একাদিক নারীর ফেইবুক হেক ও ভুয়া ফেইসবুক আইডি খুলে অশ্লিল ছবি ও আজে বাজে মন্তব্য লিখে পোষ্ট করে অপমান,অপদস্থ ও হেয় প্রতিপন্ন করার অভিপ্রায়ে মানহানীকর তথ্য প্রকাশ ও প্রচার করা এবং চাদা দাবী করে জিম্মি করে আসছিল দীর্ঘদিন থেকে। পরে বড় অংকের টাকার চাপ দেয় এবং টাকা না দিলে স্যোশাল মিডিয়ায় ছবি প্রচারের হুমকি দিয়ে আসছিল। তেমনি এক নারী সুনিয়া আক্তার স্বামী মো: সোহেল রানা,কালাই শহিদ মিনার,বোয়ালিয়া মহানগর,রাজশাহী/ বর্তমান ঠিকানা: কঠকতলী ১৪ মাইল,থানা- মান্দা-জেলা-নওগা বাদী হয়ে একটি অভিযোগ করে বোয়ালিয়া মডেল থানা,রাজশাহী মামলা নং ডিজিটাল মামলা ২৪//(২)/২৫(২)২৯(২) তৎসহ ৩৮৫প্যাানাল কোড দ্বারা মামলা দায়ের করলে তাকে মৌলভীবাজার রায়পুর গ্রাম থেকে আটক করা হয়।
এব্যাপারে মৌলভীবাজার ডিবি কার্যালয়ের কর্মরত অফিসার (ওসি) বদিউজ্জামান দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, মামলার কপি মৌলভীবাজারে আসলে পুলিশ সুপারের নির্দেশে তদন্তেও মাধ্যমে আকমলকে আটক করা হয়। পরবতীতৈ আকমলের কাছ থেকে একদিক নারীকে প্রেমের ফাদে ফেলে ফেইসবুক হেকসহ বিভিন্ন নামে ফেইবুক খুলে সুকৌশলে ছবি তোলে পরে টাকা আদায়সহ স্যোশাল মিডিয়ায় প্রচারে হুমকি দেয়ার তথ্য পাওয়া গেছে। বিষয়টি আমরা আরো খতিয়ে দেখছি ও আইনগতভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কাজ চলমান রয়েছে। তিনি আরো বলেন আরো অনেক তথ্য রয়েছে মৌলভীবাজার পুলিশ সুপার মহোদ্বয় সেগুলোর বিস্তারিত জানাবেন পরবতীতৈ।

 

https://www.facebook.com/459341291128001/videos/510739886864772

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..