1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিনলে টি কোম্পানি পক্ষ থেকে ১৩হাজার লিটার অক্সিজেনসহ ১০টি সিলিন্ডার প্রদান

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২৬৪ বার পঠিত

এম এ রকিব:  মহামারী করোনার এ সংকটকালে করোনা আক্রান্ত রোগীরা যেন অক্সিজেন সংকটে না পড়েন সে লক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিনলে টি কোম্পানির পক্ষ থেকে ১৩ হাজার লিটার অক্সিজেনসহ ১০টি সিলিন্ডার প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন, সিলিন্ডার, হাই ফ্লো নাজাল ও ক্যানুলা প্রদান করা হয়। এসময় হাসপাতালে রোগিদের জন্য বিশেষ খাবার প্রদান করে দেশের প্রাচীন এই চা কোম্পানী।
ফিনলে টি কোম্পানির চীফ অপারেটিং অফিসার তাহসিন আহমেদ চৌধুরী এসব সরঞ্জাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরীর হাতে তুলে দেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি। এছাড়াও বাংলাদেশ চা সংসদ (বিটিএ) সিলেট ব্রাঞ্চের চেয়ারম্যান ও ফিনলে টি কোম্পানির ভাড়াউড়া ডিভিশনের জেনারেল ম্যানেজার গোলাম মোহাম্মদ শিবলী, বালিশিরা চা বাগানের জেনারেল ম্যানেজার মো. সালাউদ্দিন আহমেদ, ফিনলে টি কোম্পানির বালিশিরা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাদিরা খাঁনম।#

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..