1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সে¦চ্ছাসেবকলীগের উদ্যোগে কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৮১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:  কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে মানুষের মাঝে কোভিড-১৯ এর ফ্রি ভ্যাকসিন নিবন্ধন করে দিচ্ছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। শুক্রবার সকাল থেকে শমশেরনগর ইউনিয়নের শংকরপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ও ভাদাইরদেউল রওয়াব উল্ল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার ৩ শতাধিক অসহায়, অশিক্ষিত ও অসামর্থবান লোকদের খুঁজে বের করে সবাইকে টিকার নিবন্ধন করে দিচ্ছেন। স¤প্রতিকালে সারাদেশে করোনা ভাইরাস সংক্রমনের ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায় সরকারের গৃহিত টিকা কর্মস‚চিকে বাস্তবায়িত করার লক্ষ্যে স্বেচ্ছায় গ্রহন করা হয়েছে ব্যতিক্রমি এই উদ্যোগটি। উপজেলার বিভিন্ন গ্রাম, চা বাগান ও শহরের আশপাশে গড়ে ওঠা বস্তি পল্লীগুলোতে ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে তাদের ‘ফ্রি সার্ভিস’ কর্মসুচিটি।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি প্রভাষক শাহজাহান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা, সহ-সম্পাদক আব্দুল কাদির সাজু, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন, সদস্য হুমায়ুন কবির প্রমুখ।
কমলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। ভ্যাক্সিনের টিকাদানের সময় স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..