1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পিএসজি ছাড়ছেন এমবাপ্পে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৩০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)-তেই যোগ দিয়েছেন লিওনেল মেসি। আর্জেইন্টাইন জাদুকর আসতে না আসতেই ক্লাব ছেড়ে চলে যাচ্ছেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পে!

নতুন চুক্তির জন্য পিএসজির দেওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এমবাপ্পে। স্থানীয় গণমাধ্যমের রিপোর্টে এ কথা বলা হয়েছে। পার্ক ডি প্রিন্সেসের সঙ্গে ফরাসি এ তারকার বর্তমান চুক্তির মেয়াদ অবশিষ্ট আছে আর মাত্র ১০ মাস।

তবে এমবাপ্পেকে নতুন চুক্তির আওতায় আনতে মরিয়া পিএসজি। ক্লাব কর্তৃপক্ষের বিশ্বাস ছিল, লিওনেল মেসিকে চুক্তিভুক্ত করার ফলে এমবাপ্পেকে দলভুক্তর করার সুযোগটা আরও বেড়ে যাবে। যদিও এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগদানের সম্ভাবনা বেশ জোরেসোরেই শোনা যাচ্ছে। তার বিষয়ে আগ্রহ রয়েছে প্রিমিয়ার লিগ জায়ান্ট লিভারপুলেরও। সব সুযোগই উন্মুক্ত রাখতে চান ২২ বছর বয়সী ফরাসি তারকা।

মার্সার খবর অনুযায়ী, বিশ্বকাপজয়ী তারকা পিএসজিকে বলেছেন, তিনি চুক্তির মেয়াদ বাড়াতে রাজি নন। ক্লাব সভাপতি নাসের আল খেলাইফির কাছে বৈঠকে তিনি নিজের অবস্থানের পুনরাবৃত্তি করতেও প্রস্তুত।

ব্রাজিল তারকা নেইমারের সমান বেতনে ছয় বছরের জন্য এমবাপ্পেকে চুক্তির প্রস্তাব দিয়েছিল পিএসজি। তবে মোনাকো থেকে যোগ দেয়া এ তারকা জানিয়ে দিয়েছেন, তিনি ক্লাব ছেড়ে দিতে চান। শুধু তাই নয়, এই মাসে দলবদলের জানালা বন্ধ হবার আগেই সন্তুষ্টচিত্তে ক্লাব ত্যাগের কথাও জানিয়েছেন এ ফরোয়ার্ড।

পিএসজিকে তিনি এ বলেও সতর্ক করে দিয়েছেন, তাকে যদি আগামী ১ সেপ্টেম্বরও পাক ডি প্রিন্সেসে থাকতে হয়, তা হলে কোনো ছাড়ই পাবে না প্যারিস জায়ান্টরা।

পিএসজির সঙ্গে যদিও তার চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মৌসুম শেষ হলেই। তবে এই তারকা চলতি মৌসুমেই দল ছাড়তে পারেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি।

তিনি বলেন, ‘মেসি আসার পর পিএসজি ছাড়ার আর কোনো কারণ নেই এমবাপ্পের। তবে সে যদি চলেই যায়, তাহলে রোনালদোকে দলে ভেড়াতে চেষ্টা করবে পারসিয়ানরা।’

নাসের আল খেলাইফি আরও বলেন, ‘মেসি চলে আসার পর, আমাদের স্কোয়াড এখন বিশ্বসেরা। এই দল ছেড়ে এমবাপ্পের চলে যাওয়ার কোনো কারণ নেই। তবে যদি কোনো কারণে সে চলে যেতে চায়, আমরা সেটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব। সেক্ষেত্রে আমার টার্গেট থাকবে রোনালদোকে নিয়ে আসা। আমি বিশ্বসেরাদের এক কাতারে নিয়ে আসতে চাই।’

এদিকে শোনা যাচ্ছে, এমবাপ্পের জন্য ইতোমধ্যে নিজেদের পরিকল্পনা তৈরি করে ফেলেছে রিয়াল মাদ্রিদ। ফরাসি এ তরুণ তারকাকে দলে ভেড়াতে পিএসজিকে ১৫০ মিলিয়ন ইউরো দেয়ার জন্য প্রস্তুত লস ব্লাঙ্কসরা। অপরদিকে ফরাসি ক্লাবটি তাকে বিক্রি করলে সদ্য দলে যোগ দেয়া লিওনেল মেসির বেতন পরিশোধে সমস্যা পোহাতে হবে না।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..