1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সানি লিওনের সঙ্গে দেবের রোমান্স

  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২২১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নীল দুনিয়া ছেড়ে বলিউডে শক্ত অবস্থান গড়ে নিয়েছেন সানি লিওন। আইটেম গানে অংশ নিয়ে ‘বেবি ডল’ তকমাও পেয়েছেন তিনি। এবার সানি লিওনের সঙ্গে দেখা যাবে টালিউড সুপারস্টার দেবের রোমান্স। তারই ঝলক শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় সানি লিওনের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, এমনি। শেয়ারের পর মুহূর্তেই ভাইরাল ছবিগুলো। রোববার (২২ আগস্ট) একই ক্যাপশনে আরও দুটি ছবি শেয়ার করেছেন এ সুপারস্টার। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘লাভ’ রিয়েক্ট।

জানা গেছে, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ গ্র্যান্ড ফিনালেতে অংশ নিয়েছেন সানি লিওন। এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন দেব। গ্রান্ড ফিনালেতে ‘কী করে তোকে বলব’ গানের সঙ্গে নাচ করেছেন দেব-সানি লিওন। দেবের সঙ্গে নাচের ঝলক দেখেই মুগ্ধ হয়েছেন দর্শকরা।

শনিবার (২১ আগস্ট) প্রকাশ করা হয় অনুষ্ঠানটির প্রোমো। তা দেখে রীতিমত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অনুষ্ঠানটি প্রচার হবে রোববার (২২ আগস্ট) রাতে স্টার জলসায়। দেব-সানি লিওনের রোমান্স দেখার অপেক্ষায় দর্শকরা।

এদিকে দেব অভিনয় করছেন ‘কিশমিশ’ শিরোনামের নতুন একটি সিনেমায়। দেবের সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। শনিবার (২১ আগস্ট) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করেন দেব।

অঙ্কুশকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘তোর সমর্থনের জন্য অনেক ধন্যবাদ ভাই। আমার কাছে এর মূল্য অনেকটা।’ এর আগে ঋতুপর্ণা সেনগুপ্ত ও যীশু সেনগুপ্তের সঙ্গেও ছবি শেয়ার করেছিলেন তিনি। জানিয়েছেন, ‘কিশমিশ’ সিনেমায় থাকছেন তারা।

শুটিং শুরু হয়েছে ‘কিশমিশ’ সিনেমার। রাহুল মুখার্জির পরিচালনায় নতুন সিনেমায় দেখা যাবে দেব-রুক্মিণীকে। এ জুটির ষষ্ঠ সিনেমা এটি। বুধবার (১১ আগস্ট) থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে পরাণ বন্দোপাধ্যায়, খরাজ মুখার্জি, অঞ্জনা বসু, জুন মালিয়া, কমলেশ্বর মুখার্জি এবং লিলি চক্রবর্তীকে।

এম কে মিডিয়া ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর আগে গেল জুলাইয়ে একঝাঁক তারকা নিয়ে সিনেমাটির মহরত করেছেন দেব। ‘কিশমিশ’ সিনেমায় তিনটি সময়ের গল্প তুলে ধরা হবে। দেবের চরিত্রের অনেক শেড থাকবে বলেও জানা গেছে। রোমান্টিক-কমেডি ধাচের এ সিনেমায় ‘রোহিনী’ চরিত্রে পর্দায় আসবেন রুক্মিণী।

আসছে শীতে মুক্তি পাবে সিনেমাটি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এমনটাই জানিয়েছেন দেব। লিখেছেন, ‘নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। কিশমিশ টি-টোয়েন্টির দুর্গাপূজায় না-হয় না-ই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..