1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ওহ লাভলি! আসছে মদন মিত্রর বায়োপিক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: এবার বড়পর্দায় আসতে চলেছে বিধায়ক মদন মিত্রের বায়োপিক। ভারতের পশ্চিমবঙ্গে রাজনীতির ‘সুপারস্টার’ বলে যার খ্যাতি চারদিকে, তার রঙিন মেজাজ এবার ধরা পড়বে সিনেমার পর্দায়। রঙিন পাঞ্জাবি, রঙিন রোদ চশমা! ‘বস’ লেখা জুতোয় যার আদবকায়দা সিনেমার তারকাদেরও হার মানায়, সেই মদন মিত্রের জীবনকেই এবার ক্যামেরায় তুলে ধরতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। মোটামুটি সব রেডি। শীঘ্রই নাকি শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। ঠিক হয়ে গিয়েছে কাস্টিং। নিশ্চয়ই ভাবছেন, এই বায়োপিকে কে হচ্ছেন মদন মিত্র? চমক রয়েছে এখানেও।

সূত্রের খবর অনুযায়ী, সিনেমার পর্দায় মদন মিত্রের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই অভিনেতার সঙ্গে পাকা কথাও সেরে ফেলেছে এই ছবির টিম।

রাজনীতির মঞ্চে কামারহাটির ‘দামাল ছেলে’ নামেই জনপ্রিয় মদন মিত্র। তবে রাজনীতির বাইরে তাঁর বর্ণময় চরিত্রের জন্য আলাদা ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে। ফেসবুকে আসেন, চুটিয়ে লাইভ করেন তিনি। ভক্তদের সঙ্গে নিয়মিত কথাও বলেন। দিন দিন সোশ্যাল মিডিয়ায় যেভাবে ভক্ত সংখ্যা বাড়ছে মদন মিত্রের, তাতে যে কোনও তারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন তিনি। অন্যান্য সব নেতাদের থেকে তাঁর আলাদা স্টাইলই তাঁকে সবার থেকে আলাদা করে রেখেছে। রাজনীতির বাইরেও তিনি তারকা।

তিনি গানও রেকর্ড করেছেন। ‘ওহ লাভলি’ গান তো রীতিমতো সুপারহিট। যেখানেই যান, এই গানের কলি শোনা যায় তাঁর গলায়। ঠোঁটের কোণে লেগে থাকে হাসি, চোখে থাকে সানগ্লাস। বাংলার রাজনীতিতে মদন মিত্র মানেই গ্ল্যামার। সেই গ্ল্যামারকেই এবার বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ।

বিনোদন জগতের মানুষের সঙ্গে দারুণ সম্পর্ক মদন মিত্রের। অভিনেতা-অভিনেত্রীর জন্মদিন বা তাঁদের স্পেশ্যাল দিনে উইশ করতে ভোলেন না বিধায়ক। তাই তো তিনি সবার খুব কাছের। আর এই কাছের মানুষকেই এবার তুলে ধরা হবে সিনেমার পর্দায় ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..