1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সাদ গাজীর মৃত্যু বার্ষিকিতে দেড়শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৩ বার পঠিত

শ্রীমঙ্গলে আছাদ গাজী ফাউন্ডেশনের উদ্যোগে আজ শনিবার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এটিএম ডাব্লিউ সাদ গাজী প্রথম মৃত্যু বার্ষিকীতে শতাধিক মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী।
উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাশীর বাজারে আছাদগাজী ফাউন্ডেশনে এ বিতরণ কার্যক্রমে অংশনেন ফাউন্ডেশনের ম্যানেজার ফারুখ আহমদ চৌধুরী, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফি মিয়া, ইউপি সদস্য ফারুখ আহমদ ও এলাকার মুরব্বী আজাদ মিয়া।
এ সময় মরহুম সাদ গাজীর জন্য অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল। দোয়া শেষে এলাকার হতদরিদ্র ১৫০ জন মানুষের মধ্যে ১০ কেজি চাল, ১ লিটার তেল, এক কেজি মুসুরী ডাল, এককেজি লবন, দুই কেজি পেয়াজ, আলু ২কেজি,এক কেজি চিনি দুই কেজি আটাসহ আট প্রকারের ২০ কেজি পরিমানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সকালে ফাউন্ডেশনের মসজিদে বিতরণ করা হয় সিন্নি। আছাদ গাজী ফাউন্ডেশনের ম্যানেজার ফারুখ আহমদ চৌধুরী জানান,মরহুম সাদ গাজী এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও মানুষের জীবনমান উন্নয়নে এ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেন। যেখানে চালু আছে একটি প্রাথমিক বিদ্যালয়, একটি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, একটি মাদ্রাসা, সেলাই প্রশিক্ষন কেন্দ্র, কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র ও স্বাস্থ্য সেবা কার্যক্রম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..