1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল উপজেলায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপনির্বাচনে ৮০টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শুরুর দিকে বিভিন্ন কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে ভোটার উপস্থিতি।

উপজেলার ৮০ ভোটকেন্দ্রের ৫৭৯টি বুথে ভোট দেবেন মোট দুই লাখ ৩৩ হাজার ৯১৬ জন ভোটার। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ১৮ হাজার ১৯৫ এবং নারী ভোটার এক লাখ ১৫ হাজার ৭২১ জন।

নির্বাচনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায় (নৌকা), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রব (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী আফজল হক (ঘোড়া) ও স্বতন্ত্র প্রার্থী প্রেমসাগর হাজরা (আনারস) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মৌলভীবাজার জেলা রিটার্নিং কর্মকর্তা মো.আলমগীর হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ করতে আনসার, পুলিশ ও বিজিবির পাশাপাশি ১৯ জন ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য ২১ মে উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব মারা যান। পরে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচনের তফসিল ঘোষণা করে আজ ৭ অক্টোবর এই পদে ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। উপজেলা উপ নির্বাচনে ২লক্ষ ৩৩ হাজার ৯শ ১৬ জন ভোটার রয়েছেন। ১টি পৌরসভা ৯টি ইউনিয়নে মিলে মোট কেন্দ্র রয়েছে ৮০টি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..