1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সবাইকে কোভিড টিকার কোর্স সম্পন্ন করতে হবে: পরিবেশমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৬২ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন সকলের মঙ্গলের জন্য সবাইকেই কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করতে হবে। নিজের, পরিবারের সদস্যদের, আত্মীয় স্বজনের সর্বোপরি সমাজের সকলের জীবন রক্ষার্থেই সময়মতো এ টিকা গ্রহণ করতে হবে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বেলা ১টায় রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের টিকাদান কেন্দ্রে কোভিড-১৯ টিকার ২য় ডোজ গ্রহণ করার পরে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, কোভিড টিকার কোর্স সম্পন্ন করার পাশাপাশি স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে। বাইরে গেলে সবাইকে অবশ্যই মাস্ক পরিধান এবং সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। তিনি বলেন, এ টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। টিকে নেওয়ার সময় টেরও পাওয়া যায়নি। তাই অযথা গুজবে বিভ্রান্ত না হয়ে টিকা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান মন্ত্রী।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি মন্ত্রিপরিষদের অন্যান্য সদস্যগণের সাথে একই হাসপাতালে কোভিড টিকার ১ম ডোজ গ্রহণ করেন পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..