1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৭ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন কার্যালয় যৌথভাবে এই সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা পালের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোমানা ইয়াছমিন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) বাবুল সূত্রধর, রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. এমদাদুল হক, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ, যুব উন্নয়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম খান, পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী খান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। তাই সবাইকে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে। কেউ নির্বাচনে প্রভাব খাটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। জনগণ যাতে ভোটকেন্দ্রে নির্ভয়ে ভোট দিতে পারে সেই পরিবেশ থাকবে। কেউ পরিবেশ নষ্ট করতে চাইলে কোনো ছাড় দেয়া হবে না।

প্রসঙ্গত, চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর রাজনগর উপজেলার ৮ ইউনিয়নের ভোটগ্রহণ হবে। নির্বাচনে ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯৬ জন এবং সাধারণ সদস্য পদে ৩১৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তবে কামারচাক ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া সকল প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় এই ইউনিয়নে বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে আতাউর রহমানকে। তবে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..