1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের সন্তানের বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫২৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আবারও সন্তানের বাবা হয়েছেন। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে লন্ডনের একটি হাসপাতালে বরিস ও তার স্ত্রী ক্যারি জনসনের কন্যা সন্তানটির জন্ম হয় বলে জানিয়েছে যুক্তরাজ্যের প্রেস অ্যাসোসিয়েশন। রয়টার্স, সিএনএনসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এ তথ্য জানিয়েছে। বরিস দম্পতির এক মুখপাত্র বলেছেন, বরিস ও তার স্ত্রী ক্যারি জনসনের কোল আলো করে আসা সন্তানটি সুস্থ আছে। ভালো আছে মা এবং মেয়ে দুজনই। সব ধরনের সেবা এবং সহায়তা দেওয়ার জন্য ন্যাশনাল হেলথ সার্ভিসের মা ও শিশু দলকে ধন্যবাদ জানিয়েছেন তারা। এর আগে জুলাই মাসে বরিস জনসন ঘোষণা করেছিলেন, ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন তারা। ক্যারি জনসন তখন লিখেছিলেন, এই বছরের শুরুতে গর্ভপাতের শিকার হন তিনি।

গত বছরের এপ্রিলে এই দম্পতির সংসারে প্রথম ছেলে উইলফ্রেড লরি নিকোলাস জনসনের জন্ম হয়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর চলতি বছরের মে মাসে গোপনে বিয়ে করেন বরিস ও ক্যারি। ক্যারির সঙ্গে সংসার শুরুর আগে বরিস আরও দু’টি বিয়ে করেছিলেন। তবে সেই দুই সংসারে তার কতজন সন্তান আছে, সে বিষয়ে জানাতে অস্বীকার করেন তিনি। তবে দ্বিতীয় স্ত্রী আইনজীবী ম্যারিনা হুইলার ঘরে তার চার সন্তান আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..