1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৪২৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে উপজেলা মহিলা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি, মানববন্ধন, আলোচনা সভা ও বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী উপজেলা পর্যায়ে শ্রেষ্ট পাঁচজন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এদের দুইজন জেলা শ্রেষ্ট জয়িতা নির্বাচিত হয়েছেন।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও এবারের সমাজ উন্নয়ন ক্যাটাগরিতে উপজেলা পযৃায়ে শ্রেষ্ট জয়িতা রোকশানা বেগমের সঞ্চালনায় মানববন্ধন পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামছুন্নাহার, উপজেলা সমবায় অফিসার সফিকুল ইসলাম, সাংবাদিক আব্দুর রব, সফল জননী ক্যাটাগরির জয়িতা অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক মীরা বালা দত্ত, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী জয়িতা শাহানাজ পারভীন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী জয়িতা মার্গ্রেট সুমের, নতুন উদ্যমে জীবন শুরু করা জয়িতা ফেরদৌসী আক্তার সুহেলী প্রমুখ।

এদিকে বড়লেখার দুই নারী জেলা পর্যায়ে শ্রেষ্ট জয়িতা নির্বাচিত হছেনে। এরা হলেন শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে আদিবাসি তরুণী মার্গ্রেট সুমের ও সমাজ উন্নয়ন ক্যাটাগরিতে রোকশানা বেগম। বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার সার্কিট হাউজে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তাদেরকে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..