1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষের তালিকায় শাহরুখ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সম্প্রতি যুক্তরাজ্যে অবস্থিত ব্রিটিশ আন্তর্জাতিক ইন্টারনেট-ভিত্তিক বাজার গবেষণা এবং ডেটা অ্যানালিটিক্স ফার্ম ইউগোভ ‘ওয়ার্ল্ড’স মোস্ট এডমিয়ারড মেন ২০২১’- এর তালিকা প্রকাশ করেছে। আর সেখানেই বিশ্বের প্রশংসিত পুরুষের তালিকায় নাম রয়েছে শাহরুখ খানের।

বিশ জনের শীর্ষ এ তালিকায় রয়েছেন পাঁচ ভারতীয়। শাহরুখ খান ছাড়াও বাকিরা হলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, অমিতাভ বচ্চন এবং বিরাট কোহলি।

মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটসকে পেছনে ফেলে তালিকার শীর্ষে রয়েছেন বারাক ওবামা। এছাড়াও তালিকার বাকি ব্যক্তিরা হলেন বারাক ওবামা, বিল গেটস, শি চিংফি, ক্রিশ্চিয়ানো রোনালদো, জ্যাকি চেন, ইলন মাস্ক, লিওনেল মেসি, ভ্লাদামির পুতিন, জ্যাক মা, ওয়ারেন বাফেট, ডোনাল্ড ট্রাম্প, পোপ ফ্রান্সিস, ইমরান খান, অ্যান্ডি লাউ, জো বাইডেন।

রিপোর্ট অনুসারে জানা গেছে, এই বছরের সমীক্ষায় ৩৮টি দেশের ৪২,০০ জনেরও বেশি মানুষের ওপর এ জরিপ করা হয়েছে। জরিপ শেষে ‘বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষ ২০২১’ এর তালিকা তৈরি করেছে ইউগোভ।

মাদককাণ্ডে ছেলে গ্রেপ্তার হওয়ার পর নিজেকে প্রায় গুটিয়েই নিয়েছিলেন শাহরুখ খান। এমনকি নিজের জন্মদিনেও মান্নাতের ছাদে বা ব্যালকনিতে এবার দেখা মেলেনি তার। সব শুটিং বাতিল করেছিলেন পরিবারের জন্য। কিন্তু ছেলের জন্মদিনের পর যে শাহরুখ কাজে ফিরবেন সেখবর ছিল আগেই।

আটকে থাকা সব শুটিং তিনি শুরু করেছেন ধীরে ধীরে। বলিউডের একটি সূত্র জানিয়েছে, এবার শুটিং করার জন্য শাহরুখ কিছু শর্ত রেখেছেন পরিচালকদের কাছে। একটানা শিডিউল না রেখে ছোট ছোট শিডিউলে ভাগ করে কাজ করার অনুরোধ জানিয়েছেন তিনি। কেননা, মাসখানেকের জন্য মুম্বাই বা মান্নত ছেড়ে যেতে চান না তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..