1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার আলী আমজাদ সরকারি বালিকা বিদ্যালয়ের কার্নিভাল কমিটি গঠন সভাপতি নিশাত জাহান ও সম্পাদক আতিকা সাহেদা

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৭৭৮ বার পঠিত

 

স্টাফ রিপোটার: মৌলভীবাজারের আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের কার্নিভালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিঠিতে নিশাত জাহান চৌধুরীকে সভাপতি ও আতিকা সাহেদাকে সম্পাদক করে ২৪সদস্যের একটি কার্নিভাল কমিটি গঠন করা হয়। সহ-সভাপতি তানজিনা আক্তার রেশমী, সহ সাধারণ সম্পাদক সুস্মিতা দেব পূজা, অর্থ সম্পাদক নাইমা বেগম, তবিবা রহমান, সাংগঠনিক সম্পাদক পরমা দেব পূজা, সাংস্কৃতিক সম্পাদক সূচনা দেব, মুতাহারা সরকার, ঐন্দ্রিলা চাকলাদার, সমন্বয়কারী সৈয়দা শায়লা নওরীন, আয়েশা ইসলাম, প্রচার সম্পাদক সাদাফ মাইশা, হিয়া সেনগুপ্তা, সাজসজ্জা সম্পাদক জান্নাতুল শারমিন নিছা, সৃষ্টিতত্ত্ব, কার্যকরী সম্পাদক সুমাইয়া আক্তার, নন্দিতা পাল, আমেনা খানম, পাপিয়া সুত্রধর, ঐশী রায়, প্রাপ্তিয়া দেব, সাদিয়া নুর।।
সভাপতি নিশাত জাহান চৌধুরী জানান- ২০২০ সালের ১৯ মে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের কার্নিভাল হওয়ার কথা ছিল কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারণে সেটি সম্ভব হয়নি। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে সেই কার্নিভাল অনুষ্ঠিত হবে। কার্নিভালে অতিথি ও প্রাক্তন শিক্ষার্থীদের বক্তব্য প্রদান, রাফেল ড্র, স্মৃতিচারণ, ফটোগ্রাফি, বিদ্যালয় ছাত্রী ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড সংগীত, সিলেটের ঐতিহ্যবাহী ধামাইল, ফানুস ও আতশবাজি প্রদর্শনের মধ্য দিয়ে এই আয়োজন সফল করতে আমাদের এই কমিটি কাজ করে যাচ্ছে। তিনি বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রীদের নাম নিবন্ধন করতে আহবান জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..