1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দর্শকরা আরও বেশি মজা পাবে: সুনেরাহ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৪১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী মডেল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। প্রথমবার ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তিনি। সে সময়ে কাজের অভিজ্ঞতা ও নিজের খুঁটিনাটি ব্যাপারে শেয়ার করেছেন এই ঢালিউড অভিনেত্রী।

নাম আ নাইট টু রিমেম্বার ফিল্ম নিয়ে কথা বলতে গিয়ে নায়িকা জানান, ‘খুবই ভালো হয়েছে কাজটি।
শ্যুটিংয়ে আমি শিল্পী হিসেবে যতটা মজা পেয়েছি, কনটেন্টটি দেখার সময় দর্শকরা আরও বেশি মজা পাবেন বলে আমার বিশ্বাস। ‘

তিনি আরও জানান, ‘অনেক সময় হয় না, কাজটি দেখে দর্শক মজা পাচ্ছেন কিন্তু শিল্পীরা কষ্ট করে কাজটি করেছেন, মজা পাননি। কিন্তু এবারের কাজটি পুরোই উল্টো। এই কাজ করতে গিয়ে হাসতে হাসতে জীবন শেষ। ‘

‘আ নাইট টু রিমেম্বার’ পরিচালনা করেছেন আবরার আতাহার।

ওটিটি আর বড় পর্দায় কাজ করা নিয়ে অভিনেত্রী জানান, বড় পর্দার সঙ্গে ওটিটির তুলনা সম্ভব নয়। দুটি ভিন্ন। সিনেমা হলের জন্য কাজে অনেক আয়োজন থাকে। মোটকথা, বড় পর্দার কাজ বড় আয়োজনে, ছোট পর্দার কাজ অনেকটা ছোট আয়োজনে হয়। বড় পর্দার কাজে শ্যুটিং থেকে শুরু করে, পর্দায় ওঠার আগপর্যন্ত যেসব প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়, ওটিটির কাজে অত ব্যাপার থাকে না। তবে এর গুরুত্বও বাড়ছে, সামনে আরও বাড়বে।

আমি তো বড় পর্দার ফিল্ম দিয়ে অভিনয় শুরু করেছি। চিন্তাভাবনা করেই সিনেমায় কাজ করতে এসেছি। ভালোবাসা, ভালো লাগার জায়গায় বেশি ঝুঁকি থাকে। তা ছাড়া আমি ওটিটির ফিল্মকে খারাপ বলছি না। ওটিটি একটা নতুন প্ল্যাটফর্ম, যার মাধ্যমে নতুন নতুন কনটেন্ট মানুষের কাছে দ্রুতই পৌঁছানো সম্ভব হচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..