1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চার জেলায় বিএনপির সমাবেশ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে নোয়াখালী, নরসিংদী, ভোলা ও ঝিনাইদহে সমাবেশ করেছে বিএনপি। তবে, ১৪৪ ধারা জারির কারণে ফেনীর ওয়াপদা মাঠে সমাবেশ করতে পারেনি দলটি। নোয়াখালীর বেগমগঞ্জের অনন্তপুরে সকাল থেকেই নেতাকর্মীরা সমাবেশ স্থলে আসতে থাকে।

সমাবেশে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক বলেন, বঙ্গভবনে নাটক করে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। রাষ্ট্রপতি যদি সন্ত্রাসীদের ক্ষমা করে বিদেশে পাঠানোর অনুমতি দিতে পারেন, তাহলে তার ক্ষমতা ব্যবহার করে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থাও করবেন বলেও জানান তিনি।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে নরসিংদী, ঝিনাইদহ ও ভোলায় সমাবেশ করেছে বিএনপি। খালেদা জিয়ার কিছু হলে তার দায় সরকারকে নিতে হবে বলেও হুঁশিয়ারি দেন নেতারা।

নরসিংদীর সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, নির্বাচন কমিশন গঠনের নামে ভোট ডাকাতির সংলাপে ডাকাত ছাড়া অন্য কোন মানুষের কোন আগ্রহ নেই। যে আলোচনার উদ্যেশ্যই হচ্ছে ভোট ডাকাতি তাতে কেবল ডাকতিতে অংশ নিতে চায় তারাই এ প্রকল্পে অংশ গ্রহণ করবে। বিএনপি এসব অনর্থক আলোচনায় অংশ না নিয়ে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি আদায় করবে বলেও জানান তিনি।

এদিকে, বিএনপি-যুবলীগের পাল্টাপাল্টি সমাবেশকে ঘিরে ফেনীর ওয়াপদা মাঠে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা ১৪৪ ধারা জারি করে প্রশাসন। তবে, নিষেধাজ্ঞা উপেক্ষা করে সকালে শহরের রামপুর তাকিয়া রোডে মিছিল ও অবস্থান করতে দেখা গেছে বিএনপি নেতাকর্মীদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..