1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান কৃষিমন্ত্রী’র

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৫৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কোনো রাজনৈতিক দল যদি নির্বাচনে অংশ না নেয়, এর দায়-দায়িত্ব তাদের। বিএনপিসহ সব রাজনৈতিক দলকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

আজ রোববার (২ জানুয়ারি) জাতীয় সমাজসেবা দিবসের র‌্যালি শেষে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানের আলোচনা সভায় উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন।

এ সময় তিনি বলেন, দেশের রাজনীতিতে একটি স্থিতিশীলতা দরকার। বিএনপি দেশে সব সময় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে রাখতে চায়। তারা ক্ষমতা থাকাকালীন সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছে, জঙ্গিদের লালন করেছে, দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে। তাদের দুর্নীতির কারণে সমাজের অনেক অংশে পচন ধরেছিল। আমরা ক্ষমতায় এসে এর অনেক পরিবর্তন করেছি। এখন বাংলাদেশ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে।

কৃষিমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া একটি রাজনৈতিক বড় দলের প্রধান। কিন্তু সে দুর্নীতির সঙ্গে জড়িত থাকায় তার সাজা হয়েছে। আইন অনুযায়ী তার বিদেশে চিকিৎসার সুযোগ নেই। এই পরিস্থিতিতে বিএনপি দেশ অস্থিতিশীল করতে নানা রকমের পরিকল্পনায় ব্যস্ত রয়েছে। এ ব্যাপারে আমাদেরকে সতর্ক থাকতে হবে।

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে সমাজসেবা অধিদপ্তরসহ বিভিন্ন সামাজিত সংগঠনের ব্যানারে টাঙ্গাইল সার্কিট হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন রাস্তা পরিদর্শন শেষে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, পৌর মেয়র সিরাজুল হক আলমগীরসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..