1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ভূমি অফিসার্স কল্যাণ সমিতির স্মারকলিপি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৫৫৪ বার পঠিত

টাফ রিপোর্টার: বংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে ৬ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে। স্মারক লিপি প্রদানের পূর্বে সংক্ষিপ্ত পথ সভায় বক্তরা বলেন প্রধানমন্ত্রীর অনুমোদিত ভূমি সহকারি কর্মকর্তা  ও ভূমি উপ সহকারি কর্মকর্তাগণের উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারপূর্বক জিও জারির তারিখ থেকে বকেয়া বেতন-ভাতা পরিশোধ এবং ভূমি সহকারি কর্মকর্তা ও ভূমি উপ সহকারি কর্মকর্তা নিয়োগ বিধিমালা ২০২১ অনুযায়ি নিয়োগ ও পদোন্নতি প্রদানের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

 

পরে তারা জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের কাছে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রধান করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি মৌলভীবাজার জেলা শাখার সভাপতি অসিত চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক মনসুরুল আজিজ চৌধুরীসহ সংগঠনের বিজয় কান্তি শীল,মাখলেছুর রহমান,বীরবল কান্তি চৌধুরী, জামাল উদ্দিন আহমেদ, সরদিন্দু দেব, প্রদীপ গাইন, সেলিম আহমদ, সুফিয়ান মিয়া,কমলন্দু চক্রবর্তী,অশোক দেবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..