1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ এমপির ওপর হামলার ঘটনায় ৬ জন কারাগারে

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৪০৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নে সংসদ সদস্য আব্দুস শহীদের গাড়িবহর ও নৌকার অফিসে হামলার ঘটনায় প্রধান আসামি জুনেল আহমেদ তরফদারসহ ৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার দায়িত্বে থাকা কমলগঞ্জ থানার উপপরিদর্শক মহাদেব বাঁচার।

আটককৃতরা হলেন-ছাতির আহমেদ তরফদারের ছেলে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক ও পরাজিত বিদ্রোহী প্রার্থী জুনেল আহমেদ তরফদার (৪৭), আব্দুল কুদ্দুসের ছেলে উপজেলা আওয়ামী লীগ নেতা হামিদুর রহমান চৌধুরী বাবর (৪৫), এরশাদ মিয়ার ছেলে মিজানুর রহমান (৪৬), মছব্বির মিয়ার ছেলে মুস্তাক আহমেদ মস্তান (৩৮), জালাল মিয়ার ছেলে বেলাল মিয়া (৩৩) ও করম উদ্দীনের ছেলে হারুনুর রশিদ (৩৮)।

আদালত সূত্রে জানা যায়, আজ দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এমপি ও নৌকার অফিসে ভাঙচুরের মামলায় ২৭ জন আসামি জামিন আবেদন করেন। এ সময় ২১ জনের জামিন আবেদন মঞ্জুর করা হয়। কিন্তু মামলার প্রধান আসামিসহ ৬ জনের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রসঙ্গত, উপজেলার মুন্সিবাজারে ২ জানুয়ারি রাত ১০টায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয় ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের গাড়িবহরে হামলা চালান জুনেল আহমদ তরফদারসহ তাঁর কর্মী-সমর্থকেরা। এ সময় এমপি অক্ষত থাকলেও ৭ জন আহত হন। পরে রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বড় ভাই বাদী হয়ে ৩৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..