1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় সিলেটে আরও দুজনের মৃত্যু, শনাক্ত ১৪৩

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৪৮ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৭৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৭৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৩১, হবিগঞ্জে ২ হাজার ১৪৭ এবং মৌলভীবাজারে ২ হাজার ১৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩৪, সুনামগঞ্জের ১৪ এবং মৌলভীবাজারের ৩ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৪৮ জন। এরমধ্যে সিলেট জেলার ১০ হাজার ৫৪১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১৭২১ জন এবং মৌলভীবাজারের ১৯৩৪ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে আরও দুজন মারা গেছেন। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩০১ জন। এরমধ্যে সিলেট জেলার ২৩২ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৫ জন।

রোববার (১১ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৮১ জন। এরমধ্যে সিলেটে ১৭০, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজারে ৪ জন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে রোববার (১১ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৭ হাজার ৭৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৬ হাজার ২৮৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৯৪ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..