1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পিপিএম পদক পেলেন কুলাউড়ার সফি

  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৮৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: আর্তমানবতার সেবায় মানবিক পুলিশিং-এর জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের নায়েক সফি আহমেদ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবায় ভূষিত হয়েছেন। সফি কুলাউড়া উপজেলার পৌর এলাকার চাতলগাঁও এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মো. ইদ্রিস আলীর ছেলে।

রোববার রাজারবাগে অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নায়েক সফির হাতে পদক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

জানা যায়, করোনা মহামারিকালীন সময়ে অসুস্থদের চিকিৎসা সেবা, হাসপাতালে স্থানান্তর, মৃতদের দাফনকাজ সম্পন্ন, এসএমপির ঊর্ধ্বতন অফিসারদের সার্বিক দিকনির্দেশনায় মানবিক পুলিশিং কার্যক্রমে সরবরাহকৃত ত্রাণ সামগ্রী এবং সিলেট মহানগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আর্থিক কল্যাণ-সাহায্য সমূহ মানবিক টিম সিলেট ‘বীর হিরো ও মানবিক টিম সিলেট’ সংগঠনের মাধ্যমে দরিদ্র-অসহায়দের ত্রাণ ও খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়া, করোনা আক্রান্তদের প্লাজমা সেল সরবরাহ করা, বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করেন নায়েক সফি আহমেদ।

পুলিশ পরিবারের ঊর্ধ্বতন সকল সদস্য, সিনিয়র সহকর্মী ও সকল নাগরিকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সফি আহমেদ বলেন, এই পদক আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করবে। এই পদক আমাকে অতীতের যেকোনো সময়ের চেয়েও বেশি কাজ করার উৎসাহ জাগবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..