1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুনরূপে তমা মির্জা

  • আপডেট টাইম : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রেমের লাড্ডু ফুটছে মনে, রেলগাড়ি নাই রে ইষ্টিশনে, লাইনে দাঁড়া তুই, লাইনে দাঁড়া, তোর কিসের তাড়া, আমি টিকেট না দিলে তোর কোনো উপায় নাই রে…।

কৌশিক হোসেন তাপসের এমন কথা, সুর ও সংগীতায়োজনে কণ্ঠ দিলেন নতুন প্রজন্মের শক্তিশালী কণ্ঠের অধিকারী শিল্পী রেশমি মির্জা গানবাংলা টেলিভিশনের পর্দায় উইন্ড অব চেঞ্জের আয়োজনে ‘কমলা সুন্দরী’ গেয়ে নিজের কণ্ঠের যাদুকরীতে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার গাইলেন আইটেম ঘরানার এ গানটি।

গানের তালে নিজেকে ভেঙে নতুনরূপে গ্ল্যামারগার্ল হিসেবে আবির্ভূত হয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। বাবা যাদবের নির্মাণে তার স্টাইলিং ও গানটির প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী। সম্প্রতি টিজার প্রকাশের পর রোববার (৬ ফেব্রুয়ারি) প্রকাশিত হল পুরো গানটি।

গানটি নিয়ে উচ্ছ্বসিত রেশমি বলেন, ‘মাত্র তিন মিনিটে গানটি লিখে দেন তাপস ভাই। গান শেষে যখন ভিডিওটা দেখলাম আমি কাঁদছিলাম। আমার মতো একজন ক্ষুদ্র শিল্পীর গানে এত বিপুল বাজেটের এ ভিডিও তৈরির সাহস একমাত্র টিএম কাপলই করতে পারে। টিএম রেকর্ডসের প্রতি কৃতজ্ঞতা। গানটি উৎসবে আনন্দে সবার মনে বাজুক।’

টিএম রেকর্ডসের পূর্বপ্রকাশিত দুটি গানে নেচেছিলেন সানি লিওনি ও নুসরাত জাহান। এবার তাদের নতুন সেনসেশন হয়ে ধরা দিলেন তমা মির্জা।

‘এটা আমার লাইফের বেস্ট কাজ। টিএম রেকর্ডসের গানগুলো ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর প্রত্যেকটি গানই বাংলাদেশের জন্য এসেট (সম্পদ)। এ গানটিতে তাই, আমি নিজ থেকেই হয়ে কাজটি করতে চেয়েছি। দর্শক আমাকে এর আগে শান্ত লুকে দেখেছে, এবার গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করলাম। খুব গোছানো একটা প্রোডাকশন ছিল। টিএম কাপল যেখানে আছেন খুব ভালো কিছু হতে যাচ্ছে সে বিশ্বাস ছিল, আছে ও থাকবে। আমি খুব এক্সাইটেড।’-বললেন তমা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..