1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিআইডির অতিরিক্ত আইজি মহোদয়ের মৌলভীবাজার সিআইডি কার্যালয় পরিদর্শন

  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৪৫ বার পঠিত

স্টাফ রিপোটারঃ
বুধবার (৯ ফেব্রুয়ারী) মৌলভীবাজার সিআইডি কার্যালয় পরিদর্শন করেন ব্যারিস্টার মাহবুবুর রহমান, বিপিএম, পিপিএম, অতিরিক্ত আইজি, সিআইডি, বাংলাদেশ পুলিশ, ঢাকা মহোদয়।

বিকাল ১৫.৩০ ঘটিকায় মাননীয় অতিরিক্ত আইজি মহোদয় মৌলভীবাজার সিআইডি কার্যালয়ে পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয় ও বিশেষ পুলিশ সুপার সিআইডি মৌলভীবাজার মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম, মহোদয়।

এসময় অতিরিক্ত আইজি মহোদয়কে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।সালাম ও অভিবাদন গ্রহণ শেষে মাননীয় অতিরিক্ত আইজি মহোদয় বিশেষ পুলিশ সুপার সিআইডি মৌলভীবাজার ও অফিসারদের সাথে চাঞ্চল্যকর মামলা নিয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

তিনি বিভিন্ন চাঞ্চল্যকর মামলার অগ্রগতি পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জিয়াউর রহমান ও সিআইডির সহকারী পুলিশ সুপার জনাব আরিফা আখতার প্রীতি মহোদয় ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..