1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ব্যাংক কর্মকর্তা নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩৫ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেখ মওদুদ আহমদ (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেখ মওদুদ আহমদ বানিয়াচং উপজেলার ইনাতখানি গ্রামের জাহের উদ্দিনের ছেলে এবং বানিয়াচং ইসলামী ব্যাংক এজেন্ট শাখার পরিচালক।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে বানিয়াচং যাচ্ছিলেন শেখ মওদুদ আহমদ। পথিমধ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামক স্থানে ইট বোঝাই বেপরোয়া ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে মাটি কেটে ব্রিক ফিল্ডে নেওয়া হয়। নেওয়ার পথে রাস্তায় মাটি পড়ার কারণে বৃষ্টি হলেই রাস্তা পিচ্ছিল হয়। ফলে প্রতিনিয়ত এ রকম দুর্ঘটনা ঘটছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ডালিম আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক্টরটি আটক করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..