1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাধুরীর ওটিটি অভিষেক, আসছে ‘দ্য ফেম গেম’

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০০ বার পঠিত

বিনোদন ডেস্ক : ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। ফেব্রুয়ারির শেষে মুক্তি পেতে চলেছে তার নেটফ্লিক্স সিরিজ ‘দ্য ফেম গেম’। সিরিজের কেন্দ্রীয় চরিত্র অনামিকা আনন্দের ভূমিকায় রয়েছেন তিনি।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। গল্প অনুযায়ী সুপারস্টার অনামিকা হঠাৎই একদিন নিরুদ্দেশ হয়ে যান। তার সন্ধানে নামে পুলিশ। স্বামী, ছেলে-মেয়েদের বয়ান থেকে এক অন্য অনামিকাকে আবিষ্কার করে তারা।

আসলে অনামিকা কে? কোথায় হারিয়ে গেল? এসব প্রশ্নকে কেন্দ্রে রেখেই আবর্তিত হবে সিরিজটি। মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় কাপুর। অন্য দিকে মাধুরী ও মানব কওলের রসায়নের কিছু মুহূর্তও রয়েছে সিরিজে।

ইনস্টাগ্রামে সিরিজের ট্রেলার শেয়ার করে মাধুরী লিখেছেন, শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে; কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে, খুব তাড়াতাড়ি।

তিন বছর আগে মাধুরীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’। তবে অনেকদিন পর এই সিরিজে তাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..