1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদ, যা বললেন দেব

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : গরু পাচারকাণ্ডে টলিউডের সুপারস্টার ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য দেবকে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সংস্থাটির কার্যালয়ে পৌঁছান দেব।

জিজ্ঞাসাবাদ শেষে অভিনেতা-সাংসদ বলেন, ‘আমি বেশিকিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কিনা সে বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।’ গরু পাচার মামলায় অভিযুক্ত এনামুল হককে তিনি চেনেন না বলেও জানান দেব।

সিবিআই জানায়, গরুপাচার কাণ্ডে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করলে দেবের নাম উঠে এসেছে। বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ বা লিডসে দেবের নাম পাওয়া গিয়েছে। তাই দেবকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নেন তদন্তকারী কর্মকর্তারা।

দেবকে সিবিআইয়ের তলব নিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘এই বাংলাকে এসবের জন্য মানুষ জানত না। ভালো কাজের জন্য জানত। ফলে এই তলব রাজ্যের জন্য অপমানজনক। এতবড় একজন ফিল্মস্টার ও সংসদ সদস্য, তাকে গরু চুরি মামলার তদন্তে ডাকা হচ্ছে। এটা আমাদের জন্য খুবই অপমানের।’

মেয়র ফিরহাদ হাকিম বলেন, ‘যারা যারা তৃণমূল করে, সবাইকেই সিবিআয়ের কাছে যেতে হবে। আমরা ভয় করব না।’

ঘাটাল কেন্দ্রের তৃণমূল সংসদ সদস্য দেবকে গরুপাচার মামলায় ৯ ফেব্রুয়ারি নোটিশ পাঠায় সিবিআই। মঙ্গলবার সাংসদ-অভিনেতাকে হাজিরার নির্দেশ দেয় সংস্থাটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..