1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাসপাতালের বিভিন্ন সরঞ্জাম ও খাবারের টেন্ডার ছিনতাই, যুবলীগ সভাপতি সহ আটক- ৪

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: নামগঞ্জ সদর হাসপাতালে বিভিন্ন সরঞ্জাম ও খাবারের টেন্ডার (দরপত্র) জমা দিতে আসা দুই পক্ষের কাছ থেকে কাগজপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনার সাথে জড়িত সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলের নেতৃত্বে কয়েক জন। আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালের দিকে হাসপাতালের মধ্যে এ ঘটনা ঘটে। পরে হাসপাতাল কতৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করে সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলসহ ৪ জন আটক করে। তবে এখন পর্যন্ত কতজন আটক করা হয়েছে তা নিশ্চিত করেনি পুলিশ।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আনিসুর রহমান বলেন, আজ সকাল ৮.৫০ মিনিট ও ৯.৪৫ মিনিটের সময় এক ঘন্টার ব্যবধানে দুইটি টেন্ডার সিডিউল ছিনতাই হয়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করে নিয়ে যায়। কাকে আটক করা হয়েছে তা আমরা জানি না। তিনি বলেন, হাসপাতালের টেন্ডারগুলো অনলাইনে হয় না। তাই টেন্ডার জমা দেয়া আগে অন্য দুই পক্ষেরটা ছিনতাই হয়। আমরা আগামী বছর থেকে অনলাইনেই টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করার চেষ্টা করবো। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন জানান, হাসপাতালের ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। এখনও সুনির্দিষ্ট সংখ্যা বলতে পারছি না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..