1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুটিং চলাকালে অন্তঃসত্ত্বা নেহা, বদলে গেল চিত্রনাট্য

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭২ বার পঠিত

বিনোদন ডেস্ক : আজ বৃহস্পতিবার থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ‘অ্যা থার্সডে’ সিনেমাটি। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নেহা ধুপিয়া। এই সিনেমার শুটিং চলার সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তার শারীরিক সুবিধার কথা মাথায় রেখেই চিত্রনাট্যে পরিবর্তন এনছিলেন পরিচালক বেহ্জাদ খাম্বাটা।

এ প্রসঙ্গে নেহা ধুপিয়া বলেন, ‘অন্তঃসত্ত্বা থাকাকালে বেশ কিছু প্রজেক্ট হাতছাড়া হয়েছিল আমার। প্রথমে মন খারাপ হলেও পরে ভেবে দেখেছিলাম, আমার কাছে যেসব চরিত্রের প্রস্তাব এসেছিল সেগুলোর সঙ্গে হয়তো আমাকে মানাতো না। কারণ, গর্ভকালে আমার শারীরিক অবস্থার পরিবর্তন হচ্ছিল। ফলে প্রস্তাবিত সেসব চরিত্রের সঙ্গে আমার শারীরিক অবস্থার ফারাক থাকাটা স্বাভাবিক। কিন্তু বেহজাদ ঠিক সামলে নেন। আমার পক্ষে যখন শুটিং করা সম্ভব হয়, তিনি তখনই আমার অংশের শুটিং করেছিলেন।

অন্তঃসত্ত্বা হওয়ার আগেই এই সিনেমার প্রস্তাব পেলেও সিনেমার শুটিং শুরুর আগেই তিনি অন্তঃসত্ত্বা হন। সে সময় পরিচালককে নিজের শারীরিক অবস্থার কথা জানান এবং বলেন, এই অবস্থাতে তাকে সিনেমায় রাখতে চান কি না? পরিচালক তাকে অবাক করে দিয়ে বলেন, অবশ্যই রাখতে চাই। এমন তো নয়, মহিলা পুলিশকর্মীরা গর্ভধারণ করেন না।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..