1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯২ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যানজট নিরসন করতে যত্রতত্র গাড়ি পার্কিং, ফুটপাত দখল করে ভ্রাম্যমাণ ব্যবসা পরিচালনা, পর্যটকদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অনিয়মের বিরুদ্ধে অভিযান চালিয়েছে শ্রীমঙ্গল প্রশাসন।

বৃহস্পতিবার ফুটপাত দখল করে অবৈধ স্থাপনা গড়ে তোলার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন।

এর আগে সকাল ১১ টা থেকে ফুটপাত দখলমুক্ত ও যানজট নিরসনে অভিযানে নামে শ্রীমঙ্গল থানা পুলিশ। অভিযানকালে শহরে ব্যস্ততম এলাকা চৌমোহনা থেকে হবিগঞ্জ সড়কের পল্লী বিদ্যুৎ অফিস পর্যন্ত রাস্তার দুপাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়।

এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার বলেন, শহরের যানজট নিরসনে আগামী ১ মার্চ থেকে পৌর শহরে সব ধরণের ব্যটারীচালিত অটো রিক্সা চলাচল বন্ধ করা হবে। অবৈধ ফুটপাত দখলদারদের সতর্ক করে বলেন আবারো ফুটপাত দখল ও যত্রতত্র যানবাহন পার্কিং করে শহরে যানজট সৃষ্টির চেষ্টা করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, পর্যটকরা অভিযোগ করছেন, এক শ্রেণীর সিএনজি অটো চালকরা তাদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছেন। অতিরিক্ত ভাড়া আদায়ের কোন সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে মৌলভীবাজারের ট্রাফিক ইনস্পেক্টর (প্রশাসন) মোহাম্মদ মাহফুজ আলম, ট্রাফিক ইনস্পেক্টর অমিতাভ শেখর চৌধুরী, বাইজিদ মাহফুজ, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..