1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সরকারি কর্মচারীদের ৪র্থ দিনের কর্মবিরতি: দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মসুচি চলবে

  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৩২২ বার পঠিত

মিজানুর রহমান মিজান : বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি), উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি)-এর কার্যালয়ের কর্মচারীরা পদবি বদল ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে কর্মচারীগণ ৪র্থ দিনের মতো কর্মবিরতি চলছে।
গতকাল রবিবার ৪র্শ দিনে মৌলভীবাজার জেলা প্রশাসকের অফিস প্রাঙ্গণে কর্মবিরতি ও সমাবেশ করেন। (বাবিককাকস) মৌলভীবাজার সভাপতি এম এ কাওছার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা ও কর্মবিরতি অনুষ্টনে বক্তব্য রাখেন-সহ সভাপতি তপন কান্তি ধর, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান,যুগ্ন সম্পাদক কমল পদ দেব প্রমূখ। । এছাড়াও উপস্থিত ছিলেন- নীরেন্দ্র কুমার দেবনাথ, আলী হোসেন যুবরাজ, মোঃ জহির উদ্দিনসহ কালেক্টরেটের সকল সহকারীগণ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন যে, মন্ত্রণালয় বারবার আশ্বাস দিয়েও কেউ কথা রাখেনি। পদোন্নতি ও গ্রেড অধরাই রয়ে গিয়েছে। মাঠ প্রশাসনের অধিকাংশ কর্মচারীদের পদোন্নতির কোনো সুযোগ নেই। যে পদে যোগদান করে সে পদে দীর্ঘ দিন চাকরি করে ক্ষোভ ও হতাশা নিয়ে তাদের অবসরে যেতে হয়। অথচ সচিবালয়সহ বিভিন্ন দপ্তরের একই গ্রেডভূক্ত সহকারীদের পদবি পরিবর্তন, পদোন্নতি ও বেতন গ্রেড উন্নীতকরণ অব্যাহত রয়েছে। মাঠ প্রশাসনের কর্মচারীদের বেলায় আশ্বাস আর আশ্বাস। আমরা আশারবানী নয় বাস্ততে দাবী দাওয়া পেতে চাই।

মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাওয়ার প্রত্যয় ঘোষণা করে বক্তরা আরও বলেন যে, কোনো হুমকি বা চাপ প্রয়োগে তাদের আর দাবিয়ে রাখা যাবে না। বিষয়টি আশু সমাধানে বঙ্গবন্ধু তনয়া ‘মানবতার মা’ প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..