1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক নারী দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৮৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানা আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আজ মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহিদ এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার।

কিশোর-কিশোরী ক্লাবের সংগীত শিক্ষিকা সানজিদা আকতারের সঞ্চালনায় আলোচনা সভায় কিশোর-কিশোরীদের পক্ষে বক্তব্য রাখেন তুলি পাল।

অনুষ্ঠান শেষে বিভিন্ন কিশোর-কিশোরী ক্লাবে বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্নজীবনীসহ স্বাধীনতার বই তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও কারাতে প্রশিক্ষনের জন্য ইউনিফর্ম এবং কর্মজীবী ল্যাকটেটিভ মাদার ও মাতৃত্বকালীন ভাতাভোগীদের মধ্যে কার্ড বিতরন করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..