1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

একসময় চেইন স্মোকার ছিলেন কঙ্গনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৮১ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রীর তালিকায় প্রথমেই যার নাম আসে তিনি কঙ্গনা রানাওয়াত। সব সময় বিতর্কিত কাজ বা মন্তব্যে শিরোনাম হন খবরের। কঙ্গনা এবার নিজের জীবনের অন্ধকার একটা দিক ভক্তদের নজরে আনলেন। নো স্মোকিং ডে উপলক্ষে জীবনের এই দিকটা তুলে ধরলেন।

কঙ্গনা জানান যে তিনি এক সময় চেইন স্মোকার ছিলেন। সিগারেট না পেলে ছটফট করতে থাকতেন। প্রথমে যখন তিনি সিগারেট খাওয়া শুরু করেন, তখন ভাবতেও পারেননি এ রকম কিছু হতে পারে।

কঙ্গনা জানান, বয়স তখন ১৯ বছর। তখন তিনি ‘লমহে’ ছবির শুটিং করছিলেন। অভিনীত চরিত্রটি বেশ ট্রমাটাইজড ছিল। যা তার স্নায়ুর ওপরে চাপ ফেলত। শট থেকে বের হয়েই একটা সিগারেট ধরাতেন। তখন অনেকেই পরামর্শ দিয়েছিল, বেঁচে থাকতে কোনো কিছুর ওপর অভ্যস্ত হওয়া উচিত নয়।

তিনি বলেন, আমিও ভাবতাম এমন নোংরা কাজে আমি কীভাবে অভ্যস্ত হয়ে পড়লাম। মানে কাশি, বমি, মাথা ঘোরা ইত্যাদি। শুটিং শেষ করতে করতে ৬-৭ মাস কেটে গিয়েছিল, তখনো আমি সেসব বুঝতে পারিনি। কখনো বন্ধুরা এসছে, তাদের কাছ থেকে সিগারেট নিতাম। তারপর আস্তে আস্তে নিজের সঙ্গে সিগারেটের প্যাকেট রাখা শুরু করলাম। তারপর ধীরে ধীরে দিনে ১০ থেকে ১২টা সিগারেট খেতে থাকলাম।

কঙ্গনা জানান, তিনি তার বাবা-মায়ের সামনে কখনো ধূমপান করতেন না। কিন্তু এমন নেশা হয়ে গিয়েছিল যে সিগারেট না পেলে তার জানালা দিয়ে লাফ মারতে ইচ্ছে হতো। তার মনে হতো, যেন কেউ তাকে দাস বানিয়ে রেখেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..